রাজনীতি না করেও একেকজন একেকটা লিডার হবেঃ শাকিব খান

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঈদ ধামাকা মানেই চিত্রনায়ক শাকিব খান। আসন্ন ঈদে নায়কের একমাত্র সিনেমা হতে যাচ্ছে ‘লিডার, আমিই বাংলাদেশ’। আর তাই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে সিনেমাটি। এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যা ৭টায় প্রকাশ্যে এসেছে ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর টিজার। ঘণ্টা না পেরুতেই হুমড়ি খেয়ে পড়েছেন দর্শক। ৫২ সেকেন্ডের টিজারে চোখ আটকে গেছে নেটিজেনদের।

টিজারে শাকিবের একটি মাত্র ডায়লগ ব্যবহার করা হয়েছে, আর তাতেই বাজিমাত। নায়ককে বলতে শোনা যাচ্ছে, ‘আমি চাই, বাংলাদেশের প্রত্যেকটা ঘরে ঘরে এমন একজন মানুষ গড়ে তুলতে, যারা রাজনীতি না করেও একেকজন একেকটা লিডার হবে।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, দর্শকদের একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেওয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সব প্রস্তুতি নিশ্চিত করার পর আমরা দর্শকদের বলতে চাই- ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রটি ঈদুল ফিতর ২০২৩-এ বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে শুভ মুক্তি পেতে যাচ্ছে। দর্শকদের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে এটি ঈদ উপহার।

Leave a Reply

Translate »