রাগ হওয়ার কারণ থাকলে দেখাতেই পারিঃ অপূর্ব

আইকোনিক ফোকাস ডেস্কঃ বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ছোট পর্দার বাইরে এখন কাজ করছেন চলচ্চিত্র ও ওটিটি প্ল্যাটফর্মেও। এবার দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলার সিনেমায় অভিনয় করছেন তিনি। পশ্চিমবঙ্গের ‘চালচিত্র’ সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সিনেমাটি নির্মাণ করছেন প্রতিম ডি গুপ্তা। বর্তমানে এই সিনেমার শুটিংয়ে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন ‘বড় ছেলে’ খ্যাত এই অভিনেতা।

সম্প্রতি শুটিংয়ের ফাঁকে ভারতীয় একটি গণমাধ্যমে নিজের কাজ এবং নানান বিষয় নিয়ে কথা বলেছেন অপূর্ব। সাক্ষাৎকারে অপূর্বর কাছে জানতে চাওয়া হয়, টলিউডের প্রথম সিনেমায় রোমান্টিক নায়ক থেকে খল চরিত্রে অভিনয় করছেন, কতটা প্রস্তুতি নিয়েছেন? জবাবে অভিনেতা বলেন, সিনেমাটি নিয়ে আগেভাগে কিছুই বলতে চাই না। তবে গল্পের অনেকগুলো সাব প্লট আছে। আমি আসলে সোজা কথা বলতে পছন্দ করি। কিন্তু কী বলতে কী বলব, তাই চুপ করে আছি।

আরও পড়ুনঃ পরীমণি এত টাকা কোথায় পান

অভিনেতার কাছে আরও জানতে চাওয়া হয়, আপনার নাকি আচরণগত সমস্যা আছে? জবাবে অপূর্ব বলেন, আসলে যাদের সঙ্গে রাগ করার প্রয়োজন পড়েছে, তাদের ওপর রাগ করেছি। আমি তো ‘সাইকোপ্যাথ’ নই। অযথা রাগ করব কেন? আমি খুব সাধারণ একটা ছেলে। হাসিখুশি থাকতে ভালোবাসি। কেউ আমার সামনে আনন্দ করলে, সেটা দেখতে ভালো লাগে। জীবনটা তো খুব ছোট। চেষ্টা করি সবার সঙ্গে ভালো ব্যবহার করার। রাগ হওয়ার মতো কারণ থাকলে তখন তো রাগ দেখাতেই পারি।

Leave a Reply

Translate »