রণবীর-রাশমিকার চুম্বন দৃশ্য নিয়ে যা বললেন আলিয়া

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রথমবারের মতো ‘অ্যানিমেল’ সিনেমায় জুটি বেঁধেছেন বলিউডের রণবীর কাপুর ও দক্ষিণের রাশমিকা মান্দানা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। বর্তমানে এ সিনেমার মুক্তি উপলক্ষে প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন পুরো টিম।

এর মাঝেই প্রকাশ্যে এসেছে রণবীর-রাশমিকার একাধিক চুম্বন দৃশ্য। আর এতেই রীতিমতো ঝড় উঠেছে অন্তর্জালে। সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন রণবীরের স্ত্রী ও অভিনেত্রী আলিয়া ভাট।

বুধবার (১১ অক্টোবর) মুক্তি পেয়েছে সিনেমাটির ‘হুয়া ম্যায়’ গান। এ গানের শুরুতে পরিবারের সদস্যদের সামনে একে অপরকে চুমু খান রণবীর-রাশমিকা। এরপর বিমানের ককপিটে গাঢ় চুম্বন করতে দেখা যায় তাদের। এ ছাড়া গানের আরেকটি দৃশ্যে গাড়ির ভেতরেও চুম্বনরত অবস্থায় দেখা যায় এই জুটিকে।

রণবীর-রাশমিকার অন্য ভক্তদের পাশাপাশি আলিয়াও দেখেছেন গানটি। তবে অনস্ক্রিনে স্বামীকে চুম্বন দৃশ্যে দেখে তার প্রতিক্রিয়া কী? এমন প্রশ্ন বাসা বেঁধেছে নেটিজেনদের মনে।

আরও পড়ুনঃ ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন বাঁধন

অবশেষে এ প্রসঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিতে রণবীর-রাশমিকার চুম্বন দৃশ্যের ছবি দিয়ে পোস্ট দিয়েছেন আলিয়া। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, গানটি লুপে শুনছি। সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ও আগুনের ইমোজি। অভিনেত্রীর পোস্ট থেকে বোঝাই যাচ্ছে অন্য সবার মতো তিনি নিজেও ব্যাপক উচ্ছ্বসিত গানটি দেখে। আলিয়াও স্বামীর প্রশংসায় পঞ্চমুখ। পাশাপাশি রণবীর-রাশমিকার রসায়নকে ‘আগুন’ বলে অভিহিত করেছেন নেটিজেনরা।

Leave a Reply

Translate »