রণবীরের নগ্ন ফটোশুট নিয়ে যা বললেন দীপিকা

আইকোনিক ফোকাক ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। অভিনয় করছেন নিয়মিত। তার অভিনীত সিনেমার জন্য বারবার খবরের শিরোনাম হলেও এবার এক ব্যতিক্রম ফটোশুটের কারণে খবর হতে হলো তাকে। সম্প্রতি ‘পেপার ম্যাগাজিন’র এক ফটোশুটে তিনি পুরো নগ্ন হয়ে অংশ নেন। এরপর সেই ছবি প্রকাশ্যে আসলে শুরু হয় নেটমাধ্যমে আলোচনা-সমালোচনা।

রণবীরের নগ্ন ফটোশুটের পরিকল্পনা আগেই করা হয়েছিল। এ ব্যাপারে তার দৃষ্টিভঙ্গিও খুব খোলামেলা। তিনি সত্যিই এমন ফটোশুট করতে আগ্রহী ছিলেন। নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। ফ্যাশন সচেতন রণবীর নিজের নগ্ন ফটোশুট নিয়ে পরীক্ষা-নিরীক্ষাও করেছেন।

ফলে তার নগ্ন ছবিগুলো দেখে ভক্তরা বোল্ড আউট হলেও অবাক হওয়ার কিছু নেই। তিনি এক্ষেত্রে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন। এটি তার জন্য নতুন কোনো ব্যাপারও নয়। দীপিকাও বিষয়টি আগেই জানতেন। প্রকাশের আগেই ছবিগুলোর খুঁটিনাটি দেখেছেন বলিউডের জনপ্রিয় এ নায়িকা।

রণবীরের নগ্ন ছবি শুটের বিষয়ে দীপিকা বলেছেন, ‘ওর এমন ফটোশুট দেখেই মাথা ঘুরছিল। তবে পুরো ফটোশুটের শুরু থেকে নজর রেখেছিলাম। ধারণাটিও খুব পছন্দ হয়েছিল। ইন্টারনেটে ছবিগুলো প্রকাশের আগেই দেখেছি। রণবীরকে আমি সমর্থন জানিয়েছি। তিনি আমার সবচেয় বড় চ্যাম্পিয়ন। ভিন্ন কিছু সামনে আসলেও রণবীর পিছপা হয় না।

Leave a Reply

Translate »