যে কারণে ৯ লাখ টাকা ফিরিয়ে দিয়েছেন মাহিয়া মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার সফল এই নায়িকা বর্তমানে ব্যস্ত স্বামী, সংসার ও সন্তান নিয়ে। যদিও মাঝে মাঝে তাকে নানান ইস্যুতেই সামনে আসতে দেখা যায়। এর মধ্যে প্রধান হচ্ছে রাজনৈতিক কর্মকাণ্ড। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি।

এদিকে চলচ্চিত্রে অনেকদিন ধরেই অনিয়মিত ছিলেন মাহি। তবে দীর্ঘদিনের বিরতি কাটিয়ে সম্প্রতি ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামের একটি সিনেমার শুটিংয়ে ফিরেছিলেন এই চিত্রনায়িকা। কিন্তু প্রথম দিনের শুটিংয়ের পরেই সিনেমাটি থেকে সরে দাঁড়ান মাহি। এমনকি এই সিনেমার জন্য নেওয়া পারিশ্রমিকের ৯ লাখ টাকাও ফিরিয়ে দিয়েছেন তিনি। কিন্তু হঠাৎ কেন এমনটা করলেন মাহি?

জানা গেছে, মোস্তাফিজুর রহমান মানিক নির্মিতব্য প্রথম দিন একটি দৃশ্য করার পর মাহির কাজ প্যাকআপ হয়। মাঝে এক দিন বিরতি দিয়ে কাজে যোগদানের কথা ছিল। এর মধ্যে প্রযোজকের একটি ভিডিও নজরে আসে অভিনেত্রীর। যা দেখে খুব বিরক্ত হন মাহি। সিনেমাতে কাজ করবেন না বলে পরিচালককে জানিয়ে দেন তিনি।

আরও পড়ুনঃ ৪ ছেলে ৮ মেয়ের মা হবেন শুভশ্রী গাঙ্গুলি

এ বিষয়ে মাহি বলেন, আমি তো জানি না যে আরেকজন নায়িকা না পেয়ে আমাকে নিয়েছেন। এটি হতেই পারে। দোষের কিছু নয়। কিন্তু প্রযোজক যে ভঙ্গিতে, যে ভাষায় কথাটি গণমাধ্যমে বলেছেন, এটি আমার ভালো লাগেনি। তিনি আমাকে একজন ছোটখাটো নায়িকা হিসেবে বিবেচনা করেছেন। এতে আমি খুবই বিরক্ত বোধ করেছি। আমার কাছে এটি অপমানজনক মনে হয়েছে। তাই পরদিনই সিনেমাটি করব না বলে জানিয়ে দিয়েছি। এরপর পরিচালক থেকে বারবার যোগাযোগ করা হয়েছিল কিন্তু আমার সিদ্ধান্তে আমি অটল, আর করছি না সিনেমাটি।

Leave a Reply

Translate »