যে কারণে হাইকোর্টে পরীমণি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরিমণি। গত বছর থেকে শুরু করে এখন অব্দি ‘টক অব দ্য কান্ট্রি’তে রয়েছেন। এ বছরের জানুয়ারি মাস থেকেই ফের আলোচনা শুরু হয়, যখন তিনি মা হওয়ার খবর দেন। সেই সঙ্গে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিয়ের খবরে আরও চাঙ্গা হয় বিষয়টি।

তবে তার চলমান মামলা থেকে এখনও অব্যহতি মেলেনি। আর তাই রুল অনুযায়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমণি। হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করা হয়েছে।

রোববার (৩০ জানুয়ারি) পরীমণির আইনজীবী অ্যাডভোকেট জেড আই খান পান্না আবেদনের বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে আরও বলেন, ‘ফৌজদারি কার্যবিধির ৫৬১ ধারা অনুযায়ী এ আবেদন করা হয়েছে।’ তবে পরী সশরীরে আদলতে ছিলেন কি না তা এখনও জানা যায়নি।

যদিও এর আগে এ বছরের গত ৫ জানুয়ারি চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। পরে ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম অভিযোগ গঠন করেন। একই সঙ্গে আদালত পরীমণিসহ তিনজনকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার আবেদন নামঞ্জুর করেন। অপর দুই আসামি হলেন-আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন।

Leave a Reply

Translate »