যে কারণে সাই পল্লবীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন নেতারা

আইকোনিক ফোকাস ডেস্কঃ দক্ষিণ ভারতের ভার্সেটাইল অভিনেত্রী সাই পল্লবী। ক্যারিয়ার খুব বেশি দীর্ঘ না হলেও, একদম বেছে বেছে কাজ করেন ৩০ বছর বয়সী এ অভিনেত্রী। সম্প্রতি কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে এক মন্তব্যের জেরে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বজরং দলের নেতারা।

জানা গেছে, হায়দরাবাদের সুলতানবাজার থানায় পল্লবীর বিরুদ্ধে অভিযোগটি দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, পল্লবী যে সাক্ষাৎকারে কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে মন্তব্য করেছেন, সেটি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সম্প্রতি নিজের নতুন সিনেমা ‘ভিরাতা পারভাম’-এর প্রচারে গিয়ে রাজনীতি নিয়ে প্রশ্নের সম্মুখীন হন সাই পল্লবী। জবাবে অভিনেত্রী বলেন, ‘নিরপেক্ষ পরিবেশের মধ্যে বড় হয়েছি। বাম-ডানপন্থীদের সম্পর্কে অনেক কিছু শুনেছি। কিন্তু বলতে পারব না, কে ঠিক আর কে ভুল।’

এ সময় ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘দ্য কাশ্মীর ফাইলস সিনেমায় দেখানো হয়েছে, কীভাবে কাশ্মীরি পণ্ডিতদের হত্যা করা হয়েছে। সম্প্রতি এক ব্যক্তি গরু নিয়ে যাচ্ছিলেন। তাকে মুসলমান বলে সন্দেহ করায় নির্মমভাবে হত্যা করা হয়েছে। হত্যার পর হামলাকারীরা ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়েছেন। তাহলে কাশ্মীরের ঘটনার সঙ্গে এর কী পার্থক্য রয়েছে?

Leave a Reply

Translate »