যে কারণে শাহরুখের এই বিপদে পাশে নেই কাজল ও দীপিকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ জীবনে অনেক চড়াই–উতরাই পার হতে হয়েছে। করতে হয়েছে সংগ্রাম, দিতে হয়েছে শ্রম। তবে বলিউড বাদশাহ শাহরুখ খানের জীবনে এমন বাজে সময় বোধ হয় আগে কখনো আসেনি। মাদক রাখার দায়ে তাঁর বড় ছেলে এখন বন্দী। আদর ও বিলাসের মধ্যে বড় হওয়া আরিয়ানকে ৭ অক্টোবর পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হেফাজতে থাকতে হবে।

 

ছেলের এমন বিপদে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বহু বছরের বন্ধু, সহযাত্রী। ফোন করেছেন প্রথম জীবনের সহ–অভিনেত্রী কাজল, রানী মুখোর্জি, দীপিকা পাড়ুকোন। ফোন করেছেন বন্ধু পরিচালক করণ জোহর, রোহিত শেট্টি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়া, সহশিল্পীসহ অনেকে।

 

তবে অনেকের মনেই প্রশ্ন, সশরীর এসে তাঁরা কেন শাহরুখ পরিবারকে সমবেদনা জানাচ্ছেন না। যেমনটা জানিয়েছেন আরেক খান। রোববার রাতেই মান্নাতে ছুটে গিয়েছিলেন সালমান খান। সোমবার সন্ধ্যায় গিয়েছিলেন প্রযোজক আলভিরা খান। শাহরুখপত্নী গৌরী খানের বন্ধু মাহীপ কাপুর, সীমা খানকেও শাহরুখের বাড়ির বাইরে দেখা গেছে।

 

কাজল–দীপিকাদের না আসার কারণও অবশ্য জানা গেছে। শাহরুখের জনসংযোগকর্মীরাই বলি তারকাদের অনুরোধ করেছেন, তাঁরা যেন ‘মান্নাত’-এ ভিড় না জমান। কারণ, দিনরাত বাড়ির বাইরে ভিড় করছেন সাংবাদিক ও চিত্রগ্রাহকেরা। এ সময় অন্য তারকারা বাড়িতে ঢুকলে অনাকাঙ্ক্ষিত কিছু ঘটতেও পারে।

Leave a Reply

Translate »