যে কারণে ভিখারির মতো নামিদামি পরিচালক, প্রযোজকদের দরজায় দরজায় ঘুরেছিলাম

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের অন্যতম আলোচিত তারকা শাহিদ কাপুর। ২০১৯ সালে ‘কবীর সিং’ ছবির মাধ্যমে তুমুল সাড়া ফেলা এই নায়ক রাতারাতি অনেকটাই এগিয়ে যান। তার ক্যারিয়ারের অন্যতম মাইলফলকও এটি। এই ছবির এমন অভাবনীয় সাফল্যের পর ক্যারিয়ারের এক নতুন দিগন্ত খুঁজে পেয়েছিলেন তিনি।

‘কবীর সিং’ এর সাফল্যের পর শাহিদ সেই সব পরিচালকের কাছে যাওয়া শুরু করেন যাদের পরিচালনায় এক একেকটি সিনেমা ইতোমধ্যে বলিউডের ২০০, ২৫০ কোটি টাকার ক্লাবে এন্ট্রি করেছে।

সম্প্রতি, ‘জার্সি’ ছবির ট্রেলার রিলিজ অনুষ্ঠানে নিজের মুখে এমনটা জানিয়েছেন শাহিদ। তার ভাষ্য, ‘কবীর সিং’ এর অভাবনীয় সাফল্যের পর ভিখারির মতো নামিদামি পরিচালক, প্রযোজকদের দরজায় দরজায় ঘুরেছিলাম। যাদের পরিচালিত, প্রযোজিত ছবি ইতোমধ্যে বক্স অফিস থেকে তুলে নিয়েছে ২০০, ২৫০ কোটি টাকা।

এর কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, কবীর সিংয়ের আগে আমার আর কোনো ছবি এত টাকা ব্যবসা করেনি। ব্যাপারটা সম্পূর্ণ আমার কাছে নতুন ছিল। তাই বুঝে উঠতে পারছিলাম না কী করা উচিত। এর আগে কোনো দিনও ২০০ কোটির ক্লাবের সদস্য ছিলাম না। তাই সত্যিই জানতাম না কী করব। সেই সময় ওই পরিচালকদের কাছে গিয়ে নিজেকে হাজির করে কাজ চাওয়াটাই সঠিক মনে হয়েছিল আমার।

Leave a Reply

Translate »