যে কারণে নিজের মেয়ে কে নিয়ে চিন্তায় রানী মুখার্জি

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের তারকা অভিনেত্রী রানী মুখার্জি। দীর্ঘদিন পর বড় পর্দায় মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা ‘বান্টি অওর বাবলি টু’। প্রায় ১৬ বছর পর ফের বাবলির চরিত্রে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। এই সিনেমায় বহু বছর পর সাইফ আলি খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। মায়ের অভিনীত সিনেমাটি প্রথমবারের মতো বড় পর্দায় দেখবে আদিরা। এটা ভেবেই টেনশনে আছেন রানী।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘এই প্রথমবার বড় পর্দায় মাকে দেখবে আদিরা। ও শুরু থেকেই সিনেমাটা নিয়ে খুবই উত্তেজিত। অনেক রকম পরামর্শও দিয়েছে আমাকে। এই সপ্তাহেই ওকে দেখাতে নিয়ে যাব ওর মায়ের ছবি! ও কী বলে, শোনার অপেক্ষায় আছি।

এই সিনেমার শুটিংয়ে রানীর সঙ্গেই ছিল আদিরা। সেই স্মৃতিচারণ করে অভিনেত্রীর ভাষ্য, ‘আবুধাবিতে খুব মজা করে শুটিং করেছিলাম। ওখানকার এমিরেটস প্যালেসে শুটিং করেছিলাম। আউটডোরে আমার মেয়ে আদিরাও গিয়েছিল। ওখানে গিয়ে জায়গাটা ওর এত পছন্দ হয়ে গিয়েছিল যে, এখনও মাঝে মাঝেই বলে, মা আবার কবে আমরা আবুধাবি যাব?’

এদিকে বহুদিন পর সাইফ আলি খানের সঙ্গে জুটি বাঁধলেও তাদের কেমিস্ট্রি আছে আগের মতোই। রানী বলেন, ‘সাইফকে বহু বছর ধরে চিনি। একসঙ্গে প্রচুর সিনেমা করেছি। অনেক দিন পর কাজ করে দুজনেরই খুব ভালো লেগেছে। আমার মেয়ে আর ওর ছেলে, শুটিংয়ের ফাঁকে নিজেদের বাচ্চাদের নিয়েই গল্প করতাম।’

তিনি আরও বলেন, ‘কাজের ক্ষেত্রে আমরা পরস্পরকে খুবই সম্মান করি। আমাদের রসায়নের প্রতিফলন তাই পর্দায়ও দেখতে পান দর্শক। এতদিন পরে একসঙ্গে এই সিনেমাটা করতে গিয়ে বুঝতে পারলাম, আসলে আমরা একে অন্যের সঙ্গে কাজ করতে খুবই ভালোবাসি। নিজেরা মাঝে মাঝে বলছিলামও যে, আমাদের জুটি করে আরও বেশি ছবি হওয়া উচিত।

Leave a Reply

Translate »