মোটা নারীকে বিয়ে করলে পুরুষরা যে কারণে বেশী সুখী হয়

আইকোনিক ফোকাস ডেস্কঃ মেক্সিকোর ন্যাশনাল অটোনোমাস ইউনিভার্সিটির মনবিজ্ঞান ডিপার্টমেন্ট দ্বারা পরিচালিত একটা গবেষণাতে জানা গিয়েছে যেসব পুরুষ মোটা নারীদের সাথে সম্পর্কে আবদ্ধ তারা রোগা নারীদের সাথে সম্পর্কে আবদ্ধ পুরুষের চাইতে বেশী সুখী হয় ।

আমরা এখানে কোন নারীর পুরুষকে সুখী করার ক্ষমতা নিয়ে কথা বলবো না, আমরা কথা বলবো মোটা নারীদের বিয়ে করলে পুরুষের কি কি উপকার হয় সেটা নিয়ে ।মোটা নারী নিঃসন্দেহে দেখতে অনেক সুন্দরী কিন্তু এটা ছাড়াও আরো কিছু সুবিধা আছে যেগুলো আপনি তাদের সাথে স’ম্পর্কে আবদ্ধ হলে পেতে পারেন ।

মোটা নারী কখনই নিজের সঙ্গীকে ফিট থাকা কিংবা শরীরের গঠন ঠিক রাখা নিয়ে কথা বলবে না কিংবা চাপ দেবে না । তারা সঙ্গীকে কখনও কঠোর শারীরিক চর্চায় বাধ্য করবে না কিংবা কঠোর ডায়েটে বাধ্য করবে না । আপনি যেমন তেমন মেনে নিয়েই তারা আপনাকে ভালবাসবে এবং আপনার চেহারা নিয়ে তাদের কোন চিন্তা নেই । এবং আমাদের কাছে এটাই সবচেয়ে বিশুদ্ধ ভালবাসাখাবার থেকে মিষ্টি আর মেদ বাদ দিতে বলবে না ।

সত্যি কথা বলতে তারা নিজেরাই এটা পারে না । তার সাথে থাকলে আপনি সবসময় সুস্বাদু খাবার খেতে পারবেন এবং আধা সেদ্ধ সবজি খেতে হবে না । তারা জানে কোথায় আপনি আপনার পছন্দের খাবারটি পেতে পারেন। রোগা নারীদের চাইতে মোটা নারীরা ভাল রান্না করতে পারে । কারণটা খুবই সুস্পষ্ট, তাদের খাবারের তালিকায় আছে মজার মজার সব খাবার যা তারা নিজের প্রয়োজনে শিখে রেখেছে যাতে করে যেকোন সময় তারা যেকোন কিছু রান্না করতে পারে ।

খাবার ছাড়াও আরো অনেক সুবিধা আছে, হতাশ হবেন না । এ মানুষগুলো দারুণ মজার । তাদের নিয়ে মানুষ সারাদিন মজা করে এবং এর প্রতিরোধে তারাও একটা প্রতিরোধ ব্যবস্থা গ্রহণ করে সেটা হলো হাস্যরস । মা হওয়া নিয়েও তাদের কোন দুশ্চিন্তা নেই, অনেক রোগা নারী মা হতে চান না কারণ এতে করে শরীরের গঠন নষ্ট হয় । কিন্তু মোটা মানুষের এটা নিয়ে কোন ভাবনা নেই কারণ তারা আগে থেকেই মোটা । তারা মা হওয়ার জন্যে সবসময় তৈরি ।

Leave a Reply

Translate »