মিথিলার বিরুদ্ধে অভিযোগ তুললেন মামুন

আইকোনিক ফোকাস ডেস্কঃ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও নিরব অভিনীত ‘অমানুষ’ সিনেমা নিয়ে জট পাকিয়েছেন এর পরিচালক নির্মাতা অনন্য মামুন। মিথিলার বিরুদ্ধে অভিযোগ এনেছেন তিনি। সংবাদ সম্মেলন করারও হুশিয়ারি দিয়েছেন।

 

বৃহস্পতিবার দুপুরে মিথিলার একটি ছবি নিজের ওয়ালে পোস্ট করেন অনন্য মামুন। ক্যাপশনে লেখেন, ‘কোনোভাবেই মাথা ঠাণ্ডা রাখতে পারলাম না। অনেক হয়েছে… এবার সময় এসেছে সত্যিটা বলার। কোনো দিন কাউকে নিয়ে বলিনি… এবার বলব।

 

অনন্য মামুনের সেই স্ট্যাটাসের পর তোলপাড় শুরু হয়। যদিও বিষয়টির রহস্যের জট খোলেনি এখনো। কারণ মিথিলার পক্ষ থেকেও রহস্যের উন্মোচন করা হয়নি। হঠাৎ কী এমন হলো যে, মিথিলার বিরুদ্ধে অভিযোগ তুললেন ‘অমানুষ’ নির্মাতা অনন্য মামুন?

 

ধোঁয়াশা পরিষ্কারে বর্তমানে ভারতে অবস্থানরত অভিনেত্রী মিথিলার সঙ্গে যোগাযোগ করা হয়।  নির্মাতার অভিযোগ প্রসঙ্গে কথা বলতে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, ‘এই বিষয়ে আমি কিছুই বলব না। সময় হলেই সত্য সামনে আসবে।

 

তিনি আরো বলেন, ‘বলুক আর না বলুক, সত্য চাপা থাকে না। বের হয়ে আসবেই। সবাই শিল্পীদের পাশে থাকুন, ভালো সিনেমার সঙ্গে থাকুন। আপাতত আমার এটুকুই অনুরোধ।

Leave a Reply

Translate »