মা হলেন অভিনয়শিল্পী নাজিরা মৌ

আইকোনিক ফোকাস ডেস্ক: মা হলেন অভিনয়শিল্পী ও মডেল নাজিরা মৌ। গতকাল সোমবার রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। এটিই তাঁর প্রথম সন্তান। মা ও মেয়ে দুজনই ভালো আছে। মেয়ের নাম রাখা হয়েছে মাইরা রহমান।

রুটিন মাফিক চিকিৎসকের কাছে পরীক্ষা করাতে গেলে তারা নাজিরাকে প্রসবের জন্য হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। নির্ধারিত সময়ের প্রায় ২৬ দিন আগেই সন্তানের জন্ম দেন মৌ। মা ও মেয়েকে আরও দুদিন হাসপাতালে থাকতে হবে। মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নাজিরা মৌ। প্রথম আলোকে তিনি বলেন, ‘সন্তানের মুখ দেখে জীবনের সব দুঃখ-কষ্ট ভুলে গেছি। এর চেয়ে শান্তির অনুভূতি আর কিছু হয় না।’

চলতি বছরের ২০ জানুয়ারি রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় ঘরোয়া আয়োজনে বিয়ে করেন নাজিরা মৌ ও মিজানুর মুরাদ রহমান। যুক্তরাজ্যপ্রবাসী মুরাদ পেশায় ব্যবসায়ী।

২০০৬ সালে ‘বিনোদন বিচিত্রা’ প্রতিযোগিতায় রানার আপ হয়ে বিনোদন অঙ্গনে পা রাখেন নাজিরা মৌ। পরের বছর দেবাশীষ বিশ্বাসের টিভি নাটকের মাধ্যমে তাঁর অভিনয়ে অভিষেক। তিনি নিয়মিত র‍্যাম্প মডেলিং ও বিজ্ঞাপনচিত্রে কাজ করছিলেন। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে বিজ্ঞাপনে কাজ করেই বেশি পরিচিতি পান নাজিরা মৌ। ‘কখনো নির্জন দুপুর আসে’, ‘বিহঙ্গকাল’, ‘ভালোবাসি তোমায়’, ‘বেঙ্গল সমিতি’, ‘মি. সুলতান’, ‘ব্রেক ফেল’, ‘রঙপেন্সিল’ তাঁর উল্লেখযোগ্য নাটক ও টেলিছবি ‘রসিয়া’, ‘তালপাতার পাখা’।

নাজিরা মৌ অভিনীত প্রথম সিনেমা ‘নন্দিনী’ রয়েছে মুক্তির অপেক্ষায়। ছবিটিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।

Leave a Reply

Translate »