মালাইকা চুমু ও ফ্লার্ট নিয়ে অর্জুনের ব্যাপারে যা বলেছেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে বেশি ট্রলের শিকার হওয়া বলিউড অভিনেত্রীদের একজন মালাইকা অরোরা। তবে এসব বিষয় নিয়ে মোটেও মাথা ঘামান না তিনি। নিজের মনের কথা অকপট বলে ফেলেন মালাইকা। বলিউড অভিনেতা প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও তিনি খোলামেলা। এই বলিউড তারকাকে প্রশ্ন করা হয়, কেমন পুরুষ তাঁকে আকর্ষণ করে।

 

এ ব্যাপারে একদম খোলামেলা জবাব দিয়েছেন এই বলিউড অভিনেত্রী। বলেছেন, ‘ব্যক্তিগতভাবে আমি রুক্ষ ছেলে পছন্দ করি। লাল্টু মার্কা ছেলে আমি পছন্দ করি না। এমন ছেলে পছন্দ করি যে ভালো ফ্লার্ট করতে পারে। আর যে ভালো চুমু খেতে পারে।’ মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের কথা কারও অজানা নেই। আর তাঁর মতে অর্জুন খুব ভালো চুম্বন করতে পারে।

 

মালাইকাকে এ অনুষ্ঠানে প্রশ্ন করা হয়, অর্জুন কাপুরকে শেষ টেক্সট মেসেজে কী লিখেছেন তিনি। এই অভিনেত্রী একরাশ হেসে জানিয়েছিলেন, ‘আই লাভ ইউ টু।’ মিলিন্দ মালাইকাকে এ–ও জিজ্ঞেস করেছিলেন, তাঁকে সবচেয়ে ভালো কে চেনে! উত্তরে মালাইকা অর্জুনের নাম নিয়েছিলেন। তারকা ক্রাশ নিয়ে প্রশ্ন করায় তিনি ডেনিয়েল ক্রেগের নাম নিয়েছিলেন। আর তাঁর নারী ক্রাশ হলেন বেলা হাদিদ।

Leave a Reply

Translate »