মাকে কাছে না পেলে সুন্তানের যে অবস্থা হয়ঃ ইয়ামিন হক ববি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।২০১০ সালে খোঁজ দ্য সার্চ ছবির মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রের একজন হিসেবে মেলে ধরতে সক্ষম হন তিনি। দেশের পাশাপাশি টালিউডের ছবিতেও কাজ করেছেন তিনি। অভিনয়ের পাশপাশি রয়েছে তার নিজস্ব প্রযোজনা সংস্থাও। তবে শুটিংয়ের লাইট-ক্যামেরা ও অ্যাকশনে নিজেকে সব সময় মেলে ধরলেও, তিনি যে গত দু’বছর ধরে কিছুটা মন খারাপ করে বেঁচে আছেন সেটা হয়তে অনেকেরই জানা নেই। জানা হতো না যদি বিমানবন্দরে তার মাকে দেখে না কাঁদতেন। সম্প্রতি এমনটাই ঘটে গেল এই নায়িকার জীবনে।

করোনার জন্য দু’বছর ধরে অস্ট্রেলিয়াতে ছিলেন তার মা। আর মায়ের জন্য প্রত্যেক সন্তানেরই আবেগ থাকে। সেই আবেগের বহিঃপ্রকাশ ঘটেছে। ঘুরতে গিয়েছিলেন ববির দুই বোনের কাছে। তারা দুজনই অস্ট্রেলিয়াতে বসবাস করেন। তবে লকডাউন ও ভিসা নিয়ে নানান জটিলতায় আটকা পড়েছিলেন ববির মা। যার ফলে ববি মায়ের জন্য অপেক্ষায় ছিলেন। কবে দেশে ফিরবে আর মাকে তিনি দেখতে পারবেন। অবশেষে সব জটিলতা পার করে দেশে ফিরলেন ববির মা।

বিমানবন্দরের ঘটনা নিয়ে ববি বলেন, ‘দীর্ঘদিন পরে মা আসবে শুনে বিমানবন্দরে দীর্ঘ সময় ধরে অপেক্ষা করেছি। কি যে খুশি হয়েছি মাকে এখন কাছে পেয়ে। মনে হলো আমার প্রাণ ফিরে পেলাম। বিমানবন্দরে মাকে প্রথম দেখে আমি কোনো কথাই বলতে পারিনি। ঠিক এই সময় মা আমাকে দেখে কেঁদে ফেলেন। আমিও দীর্ঘদিন পর মাকে কাছে পেয়ে জড়িয়ে কাঁদতে থাকি।

Leave a Reply

Translate »