মডেল উর্বশীর পোশাকের দাম শুনে চমকে গেছেন তার ভক্তরা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের নামকরা মডেল উর্বশী রাউতেলা। যদিও অভিনয়ে তিনি এখনও ততটা জনপ্রিয় হননি। কিন্তু ফ্যাশন জগতে তার আলাদা একটা সুনাম আছে। দেশীয় মাধ্যম পার করেছেন বহু আগেই। তার মডেলিং নিয়ে পৌঁছে গেছেন আন্তর্জাতিক বিভিন্ন আয়োজনে। এর আগেও একাধিক অনুষ্ঠানে তিনি মডেলিং করেছেন। তবে এর চেয়ে বড় ব্যাপার হচ্ছে সব চেয়ে কম বয়সে তিনি ‘মিস ওয়ার্ল্ডের বিচারক হয়েছেন। এরপর থেকে সবাই চমকে গিয়েছেন তার বিচক্ষণতা দেখে। সম্প্রতি দুবাইয়ের আরব ফ্যাশন উইকে অংশ নিয়েও ফের একবার চমকে দিলেন সবাইকে।

যদিও ২০২০ সালে প্রথম ভারতীয় মডেল হিসেবে উর্বশী আরব ফ্যাশন উইকে এ নিয়ে দুইবার অংশ নিলেন। কিন্তু এর চেয়ে চমকে যাওয়া খবর হচ্ছে তার শরীরে থাকা পোশাকটি নিয়ে। সোনালি রঙের এই পোশাকের দাম শুনে চমকে গেছেন তার ভক্তরা। সেই সঙ্গে অনেক বড় বড় ফ্যাশন হাউজেরও নজর কেড়েছে।

উর্বশীর এই পোশাকের দাম ৪০ কোটি রুপি। যা বাংলাদেশি টাকায় ৪৫ কোটির বেশি! এই পোশাকে হাই থাই স্লিট গাউনটিতে রয়েছে স্বর্ণ ও হীরার মিশ্রণ। এটির ডিজাইন করেছেন ফেরনে ওয়ান আমান্তল। তিনি এর আগে বিশ্বজয়ী গায়িকা জেনিফার লোপেজের পোশাকও ডিজাইন করেছিলেন।

Leave a Reply

Translate »