ভালোবাসা দিবসে আসছে ভালোবাসা নিয়ে অপূর্ব-কেয়া

আইকোনিক ফোকাস ডেস্কঃ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস মানেই বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন। তার মধ্যে সব চেয়ে বড় মাধ্যম হচ্ছে নাটক। প্রতি বারের মতো এবারও এ দিনটিকে কেন্দ্র করে বৈচিত্রময় গল্প নিয়ে শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন নির্মাতারা।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে এমন একটি নাটকের শুটিং করছেন নির্মাতা জাকারিয়া সৌখিন। ‘উড়ছি তোমার প্রেমে’ নামের এ নাটকটি তিনি রচনা করেছেন। এতে অভিনয় করেছেন সময়ের আলোচিত অভিনেতা অপূর্ব। নাটকটিতে জুটি বেঁধেছেন মিষ্টি হাসির অভিনেত্রী কেয়া পায়েল।

বর্তমানে অনলাইনে নাটকটি নিয়ে দর্শকের আগ্রহ ব্যাপকভাবে লক্ষ করা যাচ্ছে। নাটক সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে নটাকটি নিয়ে চলছে আলোচনা। বিশেষ করে নাটকের প্রথম প্রমোশনাল ভিডিও ছাড়ার পর সবাই নাটকটি নিয়ে অনেক বেশি আগ্রহী হয়ে উঠেছেন। আর এর কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘উড়ছি তোমার প্রেমে’র টাইটেল গান।

ভ্যালেন্টাইন মানে গানেরও একটি বড় উৎসব। তাই ধারণা করা হচ্ছে এবার ‘উড়ছি তোমার প্রেমে’ নাটকটি গান এবং গল্প দিয়ে রাঙিয়ে দেবে উৎসব।নাটকটির গল্প নিয়ে নির্মাতা এবং অভিনয়শিল্পীদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা আপাতত এ বিষয়ে বলতে চাননি। তবে পরিচালক জাকারিয়া সৌখিন জানিয়েছেন, পুরোপুরি রোমান্টিক স্বাদের গল্প এটি। সাথে রয়েছে মুগ্ধতা এবং বিরহের আমেজ।

Leave a Reply

Translate »