ভারত ছেড়ে যাচ্ছে তারকার সন্তানরা!

আইকোনিক ফোকাস ডেস্ক: মাদককাণ্ডে গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন আজ শুনবেন মুম্বাই সেশন কোর্ট। আরিয়ানের পক্ষে জামিন শুনানির আবেদন করেছেন আইনজীবী অমিত দেশাই।

এরই মধ্যে অভিনেতা-প্রযোজক-লেখক ও সাবেক বিগ বস প্রতিযোগী কমল আর খান দাবি করেছেন, আরিয়ান খানের গ্রেপ্তারের পর অনেক তারকার সন্তান দেশ ছাড়ার পরিকল্পনা করছেন।

টাইমস অব ইন্ডিয়ার খবর, এরই মধ্যে আদালতে উপস্থিত হয়েছেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি ও তাঁর দেহরক্ষী রবি। আরিয়ানের প্রধান আইনজীবী সতীশ মানশিন্ডেকেও দেখা গেছে আদালত প্রাঙ্গণে।

এক টুইট বার্তায় কমল আর খানের (কেআরকে) দাবি, ‘আমার সূত্র বলছে, আরিয়ান খানের এ ঘটনার পরে অনেক তারকার সন্তান ভারত ছাড়ার পরিকল্পনা করছে। তারা মনে করছে, আরিয়ানের ক্ষেত্রে যদি এমনটা হতে পারে, তাহলে যে কারও ক্ষেত্রেই এমন কাণ্ড হতে পারে!

টাইমস অব ইন্ডিয়ার খবর, আজ বুধবার মুম্বাই সেশন কোর্টে জামিন শুনানি হবে। আরিয়ানের পক্ষে জামিন শুনানির আবেদন করেছেন আইনজীবী অমিত দেশাই।

একই মামলায় অভিযুক্ত আরবাজ মার্চেন্ট, মোহক জসওয়ার, নূপুর সতিজা ও মুনমুন ধমেচারও জামিন শুনানি হবে আজ।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০, ২৭ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। ২৩ বছর বয়সী আরিয়ান খানের পক্ষে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

Leave a Reply

Translate »