ভারতীয় আইএমডিবি রেটিং তালিকায় তারকাদের মধ্যে শীর্ষে ধানুশ

আইকোনিক ফোকাস ডেস্কঃ দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ। সম্প্রতি ২০২২ সালের ভারতীয় আইএমডিবি রেটিং তালিকায় তারকাদের মধ্যে শীর্ষে রয়েছেন এ অভিনেতা। আইএমডিবির প্রকাশিত তালিকায় সেরা খ্যাতি লাভ করেছেন তিনি।

জানা গেছে, চলতি বছর ধানুশ অভিনীত তামিল সিনেমা ‘মারান’-এ অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। এ ছাড়া হলিউডের ছবি ‘দ্য গ্রে ম্যান’সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় কাজ করে প্রশংসিত হয়েছেন তিনি। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও সারা বছরই জনপ্রিয়তার শীর্ষে ছিলেন ধানুশ।

আইএমডিবির প্রকাশিত সেরা দশের ওই তালিকায় বলিউড তারকাদের মধ্যে রয়েছেন হৃত্বিক রোশন, আলিয়া ভাট এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। বাকিরা দক্ষিণী সিনেমার অভিনেতা-অভিনেত্রী। অভিনেত্রী আলিয়া ভাট দ্বিতীয় এবং ঐশ্বরিয়া রাই বচ্চন রয়েছেন তৃতীয় স্থানে। দক্ষিণী তারকা রাম চরণ এবং সামান্থা রুথ প্রভু যথাক্রমে তালিকার চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছেন।

এদিকে বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন রয়েছেন ষষ্ঠ স্থানে এবং কিয়ারা আদভানি রয়েছেন সপ্তম স্থানে। সেই সঙ্গে দক্ষিণী তারকা এনটিআর অষ্টম স্থানে এবং পুষ্পা’ খ্যাত আল্লু অর্জুন নবম স্থানে। দশম স্থানে রয়েছেন কেজিএফ’ খ্যাত জনপ্রিয় অভিনেতা যশ।

Leave a Reply

Translate »