ভারতকে আয়োজক দেশ হিসেবে মানতে অস্বীকার পাকিস্তান

আইকোনিক ফোকাস ডেস্কঃ টিটোয়েন্টি বিশ্বকাপে এবারের আসরের আয়োজক ভারত। ভারতে করোনাভাইরাস তুলনামূলক বেশি সংক্রমিত হওয়ায় আইসিসির এই বড় টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতে আয়োজনের সিদ্ধান্ত নেয় ভারত।

 

বিশ্বকাপ মরুর দেশে হলেও আয়োজক সেই ভারতই থাকছে। আর টিটোয়েন্টি বিশ্বকাপের আয়োজক হিসেবে অংশ গ্রহণকারী প্রতিটি দেশের জার্সিতে রীতি অনুসারে আয়োজক দেশের নাম থাকার কথা। 

 

সেই রেওয়াজ মেনে টিটোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করতে যাওয়া দলগুলো তাদের জার্সিতে আয়োজক দেশ ভারত নাম রাখলেও রাখেনি পাকিস্তান। টিটোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বাবর আজমদের জন্য যে জার্সি তৈরি করেছে তাতে আয়োজক দেশ ভারতের নাম নেই। 

 

যে কারণে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস তাদের প্রতিবেদনে শিরোনাম করেছে ভারতকে আয়োজক দেশ হিসেবে মানতে অস্বীকার পাকিস্তানের পাকিস্তান ক্রিকেট বোর্ড বাবর আজমদের জার্সিতে আইসিসির লোগো রাখলেও আয়োজক দেশের স্থানে ভারতের পরিবর্তে লিখেছে ইউএই২০২১।

 

যদিও এখনো আনুষ্ঠানিকভাবে জার্সি উদ্বোধন করেনি পাকিস্তান। কিন্ত সোশ্যাল মিডিয়ায় টিটোয়েন্টি বিশ্বকাপের জন্য বাবরের গায়ে যে জার্সি পরা ছবি প্রকাশ পায় তাতে নেই আয়োজক দেশ ভারতের নাম। 

Leave a Reply

Translate »