ভবিষ্যতে আমি আর এ ধরনের গান গাইব নাঃ হিরো আলম

আইকোনিক ফোকাস ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা হিরো আলম এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো- সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি বিকৃতভাবে রবীন্দ্রসংগীত গেয়ে তোপের মুখে পড়েছেন হিরো আলম। তার বিরুদ্ধে মামলা করার ঘোষণা দিয়েছে একটি সংগঠন।

এ প্রসঙ্গে হিরো আলম জানান, ‘গত কয়েক দিন ধরে একটা রবীন্দ্রসংগীত গাওয়া নিয়ে অনেকেই আন্দোলন করছে, মানববন্ধন করেছে। আমি একটা কথা বলতে চাই, অনেকেই রবীন্দ্রসংগীত ব্যঙ্গ করে গেয়েছে, সেটা নিয়ে তাদের (আন্দোলনকারী) কোনো মাথাব্যথা নেই। হিরো আলম কেন গাইল, সেটা নিয়ে তাদের মাথাব্যথা উঠে গেছে। যাই হোক, আমি লাইভে জানিয়েছিলাম, একটা পিকনিকে গিয়ে গানটা দুই লাইন গেয়েছিলাম। সেটা অফিশিয়াল কোনো গান না। তা সত্ত্বেও অনেকেই বিষয়টিকে জটিল করছেন।’

নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে তিনি বলেন, ‘একটা কুচক্রী মহল আমার বিরুদ্ধে এসব করার জন্য কানপড়া দিচ্ছে। আমি চাই না বিষয়টা নিয়ে কাদা-ছোড়াছুড়ি হোক। সবাইকে একটা কথাই বলতে চাই, দুই লাইন রবীন্দ্রসংগীত গেয়ে আমি অন্যায় করেছি। আমি আমার ভুল স্বীকার করছি। গানটা গাওয়া আমার ঠিক হয়নি। ভবিষ্যতে আমি আর এ ধরনের গান গাইব না। সবাই আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

Leave a Reply

Translate »