বুয়া না আসায় আমি মুরগি কেটে দিচ্ছিঃ সাদিয়া জাহান প্রভা

আইকোনিক ফোকাস ডেস্কঃ সাদিয়া জাহান প্রভা দীর্ঘ দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়াতে নিয়মিত অভিনয় করছেন। সেই ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তারপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন। তবে এখন পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি তিনি।

তবে গত কয়েক বছরে নিজের সেই ঘটানাটি সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

কিন্তু অভিনয়ে অল্প-স্বল্প থাকলেও সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রায়ই ভক্তদের জন্য নিজের নানা মূহুর্ত শেয়ার করে থাকেন। ঠিক তেমনি সম্প্রতি ইনস্টাগ্রামে প্রভার স্টোরিতে নজর আটকে পড়ে ভক্তদের। ছবি দিয়ে লেখেন, “বান্ধবির বুয়া আসে নাই, তাই মুরগি কেটে দিচ্ছি এবং আদা রসুন কেটে দিচ্ছি।” অনেকটা মজার ছলে প্রভা এর আগেও অনেকবার ইনস্টাগ্রামে নিয়মিত স্টোরি শেয়ার করেছেন। এখনও করছেন।

Leave a Reply

Translate »