বাসায় নতুন নতুন প্যাকেট খুলবো, আমার কাছে এটাই মজা লাগতোঃ পরীমণি

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমণি। অনাগত সন্তানের জন্য অধীর অপেক্ষায় প্রহর গুনছেন তিনি। পাশাপাশি সন্তানের জন্য কেনাকাটা করেও ঘরভর্তি করছেন। গত সপ্তাহ থেকে ঢাকার বিভিন্ন বেবিশপে ঘুরে ঘুরে অনাগত সন্তানের জন্য কেনাকাটা করেছেন রাজ-পরী। বাইরে ঘুরে ঘুরে শপিংয়ের পাশাপাশি অনলাইনেও কেনাকাটা করছেন পরী। সন্তানের জন্য কেনা সেসব জিনিস সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেখার সুযোগ দিয়েছেন নায়িকা। এক কথায়, নতুন অতিথিকে স্বাগত জানাতে আয়োজনের কমতি নেই ঢালি পাড়ার এই রোম্যান্টিক দম্পতির।

বৃহস্পতিবার (৪ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অনলাইনে শপিংয়ের অভিজ্ঞতা শেয়ার করেছেন পরীমণি। তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘এ রকম অভিজ্ঞতা আমার জন্য আসলেই নতুন। প্রেগনেন্সির এই সময়টায়, আমি নিজেকে অনেক সময় দিয়েছি নানানভাবে। নিজের মতো করে নতুন নতুন অনেক কিছু শিখেছি। তার মধ্যে একটি হলো অনলাইন শপিং! কি যে মজা লাগতো শুরুতে আমার। এতোই মজা পেয়ে গিয়েছিলাম যে, এটাকে আমি রীতিমতো একটা খেলা বানিয়ে ফেলেছিলাম।

মনে আছে, প্রথমবার যখন অনলাইনে শপিং করি তখন রাজ শুটিংয়ে দূর্গাপুর। বাসায় অনেকটাই একা হয়ে গিয়েছিলাম। তখনই একদিন শুরু করে দিলাম অনলাইন শপিং। নানান রকম শপিং। মাঝে মধ্যে এমন সব অদ্ভুত জিনিস অর্ডার করে বসতাম যে, বাসার লোকেরা এই নিয়ে হাসাহাসি শুরু করে দিতো। একটু পরপর বাসায় নতুন নতুন প্যাকেট খুলবো, আমার কাছে এটাই মজা লাগতো।

Leave a Reply

Translate »