বিশ্বকাপ ট্রফি ঢাকার শপিং মলে সবার জন্য উন্মুক্ত 

আইকনিক ফোকাস ডেস্কঃ প্রতিটি বিশ্বকাপের আগেই ক্রিকেটকে ছড়িয়ে দিতে, এর জনপ্রিয়তা বাড়াতে বিশ্বকাপের আগে বিশ্বকাপ ট্রফি ট্যুরের আয়োজন করে আইসিসি। এর অংশ হিসেবে বাংলাদেশেও আসছে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ট্রফি। বিশ্বকাপের ট্রফি আমাদের দেশে আসবে ৭ আগস্ট ও ফেরত যাবে ৯ আগস্ট। এই দুই দিনের সংক্ষিপ্ত ট্যুরে সাধারণ মানুষের জন্য উন্মুক্ত করা হবে বিশ্বকাপ ট্রফি।

সে জন্য বিসিবি বেছে নিয়েছে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সকে।

আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলায় বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সাংবাদিকদের বলেন, ‘অবশ্যই আমরা কোনো একটা পাবলিক প্লেসে সাধারণ জনগণের দেখার জন্য এটা (বিশ্বকাপ ট্রফি) রাখব। এর বাইরে আমাদের বোর্ড এবং ক্রিকেটাররা যারা আছেন, ক্রিকেট সংশ্লিষ্ট যারা আছেন, তারা যদি আগ্রহী হন তাদেরকেও দেখিয়ে দেওয়া হবে। অবশ্যই মিডিয়াও এতে যুক্ত থাকবে।

আরো পড়ুনঃটি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ৪ জুন,খেলবে ২০টি দল

তিনি আরো বলেন, ‘আমরা বেশির ভাগ সময় চেষ্টা করব যাতে সাধারণ মানুষ ট্রফিটা দেখতে পারেন। আমরা দুটি শপিং মল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। বসুন্ধরা শপিং মলই (বসুন্ধরা সিটি) আমাদের পরিকল্পনায় আছে। অবশ্যই ক্রিকেট বোর্ডে আনা হবে (ট্রফি)।

খেলোয়াড়দের এবং আপনাদের (মিডিয়া) জন্য দেখার ব্যবস্থা করা হবে। সংশ্লিষ্ট যারা আছেন, আমাদের জাতীয় দলের সাথেও পরিকল্পনা রয়েছে ফটোসেশনের।’

Leave a Reply

Translate »