বিবাহ বিচ্ছেদর মুখে মিয়া খলিফা

আইকোনিক ফোকাস ডেস্কঃ মিয়া খালিফার নামের সঙ্গে মুটামুটি সকলেই কমবেশি পরিচিত। আর যদি তা না হয়, চলুন চট করে একবার পরিচয় করিয়ে দেই সবার আগে। প্রাক্তন এই পর্ন তরকার বর্তমান পরিচিতি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও স্পোর্টস ব্রডকাস্টার হিসেবেও।

 

যদিও নেট সোশ্যাল মিডিয়ায় নিজের উষ্ণ ভিডিও বা ছবি এখনও শেয়ার করে থাকেন তিনি।  তবে এদিন স্বামী রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আলাদা হয়ে যাওয়ার কথা জানালেন তিনি।

 

মিয়া ২০১৯ সালে সুইডিশ শেফের সঙ্গে অংটি বদল করেন। ২০২০-র জুন মাসে তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তা ভেস্তে যায়। আর এখন নিজেদের বিচ্ছেদের কথা জানালেন প্রাক্তন এই পর্ন তারকা। সোশ্যাল মিডিয়ায় মিয়া লিখলেন, ‘আমরা দু’জনেই বেশ জোরের সঙ্গে বলতে পারি বিয়ে বাঁচিয়ে রাখার সব চেষ্টা আমরা দু’জনেই করেছিলাম। কিন্তু গত ১ বছর থেরাপি বা সমস্ত চেষ্টা সত্ত্বেও তা কার্যকর হল না। তবে একথা বলতে পারি আমরা একে-অপরের খুব ভালো বন্ধু হয়ে থাকব সব সময়।

 

মিয়া আরও লেখেন, ‘শুধু এটুকু বলতে পারি মনে কোনও খেদ না রেখেই আমরা আলাদা হচ্ছি। তবে পরিবার-পরিজন-বন্ধুবান্ধব ও বিশেষ করে সারমেয়র প্রতি আমাদের দু’জনের ভালোবাসার কারণে আমদের যোগাযোগ একটা থেকেই যাবে।

 

Leave a Reply

Translate »