বিচারকের আসনে মাহিয়া মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বর্তমানে ব্যক্তিজীবন, সংসার, সন্তান আর রাজনীতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। দীর্ঘ বিরতি পর অবশেষে আবারও কাজে ফিরেছেন এই নায়িকা। তবে এবার অভিনয়ের পাশাপাশি নতুন পরিচয়েও ক্যামেরার সামনে আসছেন মাহি।

জানা গেছে, শিগগিরই দেশের একটি বেসরকারি চ্যানেলে শুরু হতে যাচ্ছে ‘মিস এভারগ্রিন বাংলাদেশ’ শিরোনামে একটি সুন্দরী প্রতিযোগিতা। যেখানে একটা নির্দিষ্ট বয়সের অবিবাহিত নারীরা সৌন্দর্য এবং মেধার মাধ্যমে নিজেদের যোগ্যতার প্রমাণ দেবেন। আর এই প্রতিযোগিতার বিচারক হিসেবেই দেখা যাবে মাহিকে।

বিষয়টি নিয়ে চিত্রনায়িকা বলেন, কাজটি আমার জন্য একেবারেই নতুন এবং চ্যালেঞ্জিংও। এরই মধ্যে কাজ শুরুও করেছি। অনেক মেধাবী নারীরা রয়েছেন এখানে। তাদের মধ্য থেকে সেরাদের বাছাই করা সহজ কাজ নয়। তবে নিজের প্রতি আত্মবিশ্বাস আছে, সঠিক বিচারটাই করতে পারব।

আরও পড়ুনঃ জেমসের দেখা না পেয়ে অঝোরে কাঁদলেন ভক্ত

এ দিকে নিজের ফিটনেস ঠিক করে আবারও সিনেমার শুটিংয়ে ফিরছেন মাহি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে সামনের মাসেই। এই সিনেমার মাধ্যমেই আবার পর্দায় দেখা যাবে তাকে।

Leave a Reply

Translate »