বাড়ি দখলের অপচেষ্টা, থানায় জিডি

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর গুলশানের বাড়িতে আবারও অচেনা লোকজনের আনাগোনার অভিযোগ উঠেছে। এ বিষয়ে অভিনেত্রীর ছোট ছেলে শাকের ওসমান অভিযোগ করে বলছেন, তাদের বাড়িটি দখলের অপচেষ্টা করেছে। গত ২৮ সেপ্টেম্বর এ বিষয়ে তিনি গুলশান থানায় একটি জিডিও করেছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

 

জিডি সূত্রে জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর রাত আনুমানিক আড়াইটার দিকে কবরীর গুলশান লেক পাড়ের বাসায় তার ছেলে সিসি ক্যামেরায় দেখেন, কিছু লোক তাদের বাসার গ্রাউন্ড ফ্লোরের বাতি নিভিয়ে দিয়েছে। এর ঠিক ২০ মিনিট পর অর্থাৎ ২ টা ৫০ মিনিটে সিসি ক্যামেরায় তিন ব্যক্তিকে বাসার সিঁড়ি দিয়ে তিনি নামতে দেখেন। এমন অবস্থায় তিনি জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে পুলিশকে ডাকেন। পুলিশের উপস্থিত টের পেয়ে অচেনারা মোটরসাইকেল যোগে সেখান থেকে চলে যায় বলেও জিডিতে জানান তিনি।

 

ঘটনাস্থলে যাওয়া গুলশান থানার উপ-পরিদর্শক আজিজুল হক গণমাধ্যমকে বলেন, ‘কবরী ম্যাডামের ছেলের অভিযোগ পেয়ে আমরা তাদের গুলশান লেক রোডের বাড়িতে যাই। অভিযোগের প্রাথমিক সত্যতা পাই। সহিদুল ও সিকিউরিটি গার্ড যে লাইট নিভিয়েছিলেন, তার প্রমাণও তাৎক্ষণিকভাবে পেয়েছি। আমরা আরও তদন্ত করছি।

Leave a Reply

Translate »