বাবার হার্ট সার্জারির পর যা বললেন হাবিব

আইকোনিক ফোকাস ডেস্কঃ দেশের পপ সংগীতের কিংবদন্তি তারকা ফেরদৌস ওয়াহিদ হৃদরোগে (হার্ট অ্যাটাক) আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন শুক্রবার (১৫ জুলাই)। পরে তাকে সেখান থেকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ১১ দিন হাসপাতালে থাকার পর তার ওপেন হার্ট বাইপাস সার্জারি করা হয়েছে। এখন তিনি সুস্থ আছেন।

এ প্রসঙ্গে তার ছেলে জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। তিনি লিখেছেন, ‘আপনাদের দোয়ায়, মহান আল্লাহর ইচ্ছায় জনাব ফেরদৌস ওয়াহিদ ওপেন হার্ট বাইপাস সার্জারির পর আস্তে আস্তে চিরচেনা রূপে ফিরছেন। ওনার পাশে দাঁড়িয়ে আছেন ডাক্তার জাহাঙ্গীর কবির যিনি এ দেশের অত্যান্ত স্বনামধন্য একজন হার্ট সার্জন।’

তিনি আরও বলেন, ‘সার্জারিটি মোটেও সহজ ছিল না কিন্তু উনার দক্ষ হাতে খুব ভালোভাবেই তা সম্পন্ন হয়েছে। ডাক্তার সাহেবের প্রতি রইল আমাদের পরিবারের পক্ষ থেকে বিশেষ কৃতজ্ঞতা। ঢাকার ইউনাইটেড হাসপাতালে অনেক যত্ন সহকারে তারা আমাদের প্রিয় এই পপ সম্রাটের দেখাশোনা করেছেন যা তার দ্রুত সুস্থ হয়ে ওঠার ক্ষেত্রে অনেক সহায়ক হবে ইনশাআল্লাহ। তাই তাদের সবার প্রতি আমাদের পরিবারের পক্ষ থেকে রইল অনেক অনেক শ্রদ্ধা ও ভালোবাসা।

Leave a Reply

Translate »