বাবার স্বপ্ন পূরণ করলেন নওয়াজউদ্দিন

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতের উত্তরপ্রদেশের বুধানায় এক কৃষক পরিবারে জন্মগ্রহণ করেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। সেই কৃষক বাবার স্বপ্ন পূরণের মাধ্যমে নিজেকে আবারও এক অনন্য উচ্চতায় নিয়ে গেলেন তিনি। তার সঙ্গে নিজেরও স্বপ্ন ছিল একটি বাড়ি বানানোর। কিছুটা চমকে দিলেন নওয়াজউদ্দিন তার ভক্তদেরও। সম্প্রতি মুম্বাইয়ে নির্মাণ করেছেন স্বপ্নের সেই বাড়ি। বাড়ি বললে ভুল হবে বৈকি। রীতিমতো বাংলো গড়েছেন সময়ের এই চারিত্রিক গুণী অভিনেতা। বাবার নামের সঙ্গে মিল রেখে নব্য নির্মিত বাংলোর নাম দিয়েছেন নওয়াব।

সম্প্রতি তার বাংলোর ছবি প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভক্ত ও শুভকাঙ্ক্ষীদের কাছে বেশ প্রশংসার কুড়াচ্ছে ছবিটা। তারা শাহরুখ খান, সালমান খানের বাড়িকেও হার মানাবে বলে নানা মন্তব্যই করেছেন। বাংলোটি নির্মাণ করতে প্রায় তিন বছরের মতো সময় লেগেছে। নিজের জন্মস্থানের বাড়ি আর কল্পনা দিয়ে নতুন এই বাংলোর ডিজাইন করা হয়েছে। সাধা ধবধবে রঙের এই বাংলোকে তিনি রাজকীয় প্রাসাদের মতো গড়ে তুলেছেন।

উল্লেখ্য, ১৯৯৯ সালে আমির খান অভিনীত ‘সারফারোশ’ সিনেমায় খুব অল্প সময়ের জন্য তাকে দেখা গেছে। এরপর অনেক সিনেমায়ই পার্শ্বচরিত্রে হাজির হয়েছে রুপালি পর্দায়। রাজকুমার হিরানির ‘মুন্না ভাই এমবিবিএস’ সিনেমায় ছোট্ট একটি পকেটমারের চরিত্রে অভিনয় করে সাড়া পেয়েছেন বেশ। এরপর মোড় ঘোরে ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমায় অভিনয় করে। তৈরি হয় বলিউডে ব্যতিক্রম এক অভিনেতার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তার। একে একে দর্শকদের দিয়েছেন জনপ্রিয় সিনেমা। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘লাঞ্চবক্স, ‘মাঝি: ম্যাদ্য মাউন্টেন ন’, ‘বজরঙ্গি ভাইজান’।

Leave a Reply

Translate »