বাবার ইচ্ছে আমার ‘মা’ গানের মধ্যে বেঁচে থাকুক

আইকোনিক ফোকাস ডেস্কঃ সংগীতবিষয়ক একটি রিয়েলেটি শো’তে চ্যাম্পিয়ন হয়েছিলেন শারমিন আক্তার। আজ তিনি নিস্তেজ হয়ে পড়ে রয়েছেন হাসপাতালের বিছানায়। থাইরয়েডের সমস্যা থেকে শারমিনের শরীরে বাসা বেঁধেছে নানান জটিলতা। ক্রমশ তার অবস্থা শঙ্কটাপন্ন হচ্ছে বলে জানা গেছে।

তিনি ফোক গানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। আরটিভির নিয়মিত আয়োজন ফোক স্টেশনের জন্য ছয়টি গান গেয়েছেন। তার মধ্যে ‘আমি সাজাব তোমারে’ গানটির ভিউ হয়েছে প্রায় দুই কোটি। কণ্ঠশিল্পী শারমিনের এমন সময়ে আর্থিকভাবে পাশে থাকবেন বলে জানিয়েছেন আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান। তার পক্ষ থেকে নিয়মিত খোঁজ-খবর রাখছেন এবং আশ্বাস দিয়েছেন শারমিনের বাবাকে।

আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করে শারমিনের বাবা বাউলশিল্পী হুমায়ুন কবির বলেন, জীবনে কিছু চাইনি। শুধু চেয়েছি আমার ‘মা’ গানের মধ্যে বেঁচে থাকুক। সেই মা আজ ১৪ দিন ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। চিকিৎসকরা জানিয়েছেন, শারমিনের অবস্থার আরেকটু অবনতি হলেই তাকে ফেরানো সম্ভব হবে না।

বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন শারমিন। এর আগে দুদিন রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মূলত, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। তবে অবস্থার উন্নতি না হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

Leave a Reply

Translate »