বাবর আজমকে চিঠির মাধ্যমে সম্মান জানালেন এক বাবর ভক্ত

আইকোনিক ফোকাস ডেস্কঃ দুর্দান্ত শুরু করেও টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে থেমে যেতে হয় পাকিস্তানকে। তবে দলকে সামনে থেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রশংসা পাচ্ছেন বাবর আজম। কিশোরদের মনেও জায়গা করে নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক।

আট বছরের এক সমর্থক মহম্মদ হারুন সুরিয়ার হাতে লেখা চিঠির উত্তর দিয়েছেন বাবর। টুইটারে আট বছরের সমর্থকের হাতে লেখা চিঠিটি চোখে পড়ে। সেমিফাইনালে পাকিস্তান হেরে যাওয়ার পরের দিন সে লিখেছিল চিঠিটি। তাতে লেখা, ‘প্রিয় পাকিস্তান দল, আমি গর্বিত। তোমাকে ভালোবাসি বাবর আজম। সবাই খুব ভালো খেলেছ। ভালো ব্যাটিং, ভালো বোলিং। কাল আমার মনে হয়েছিল পাকিস্তান জিতবে, মাঝে আমি খুব চাপে ছিলাম। শেষের দিকে ভয় পেয়ে গিয়েছিলাম। এক দিন আমি অধিনায়ক হব, সেই দিন তোমাদের আমার দলে নেব, আমরা ফাইনাল খেলব এবং জিতব।

সেই চিঠির উত্তর দিয়েছেন বাবর। তিনি টুইট করে লেখেন, ‘প্রিয় মহম্মদ হারুন সুরিয়া, সালাম, আমাদের প্রতি সদয় হয়ে চিঠি লেখার জন্য ধন্যবাদ চ্যাম্পিয়ন। আমি জানি তুমি তোমার লক্ষ্যে অবিচল থাকবে, প্রচুর পরিশ্রম করবে এবং জীবনে যা চাও সেটা করতে পারবে। তুমি নিশ্চয়ই আমার সই পাবে তবে আমি উদগ্রীব তোমার সই নেওয়ার জন্য, আমাদের ভবিষ্যতের অধিনায়ক।

Leave a Reply

Translate »