বাপ্পি চৌধুরী বলেন, আমার প্রেমের খবর আমিই জানি না  

আইকোনিক ফোকাস ডেস্কঃ করোনার প্রকোপ ও লকডাউনের কারণে দীর্ঘদিন কাজ থেকে দূরে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তবে করোনাশঙ্কার মধ্যেও কিছু সিনেমার শুটিংও করেছেন। ঈদের পর লকডাউন শেষে আবারও শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এ নায়ক। অভিনয় এবং ঢাকাই সিনেমার বিভিন্ন প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো..’ বিভাগে কথা বলেছেন তিনি।

 

আমার গেটআপে কিছুটা পরিবর্তন এসেছে। সেটা শুটিং উপযোগী করার কারণেই বিলম্ব হচ্ছে। আশা করছি আগামী মাস থেকে একটানা শুটিং করতে পারব। তবে করোনা পরিস্থিতির ওপর নির্ভর করছে সব কিছু। যদি লকডাউন থাকে তাহলে তো আর শুটিং করার সুযোগ থাকবে না। আশা করছি শিগ্গির করোনা পরিস্থিতির উন্নতি হবে এবং সব কিছু স্বাভাবিক হবে।

 

পারিবারিক পরিমণ্ডলেই বেশি সময় দিচ্ছি। পছন্দের মুভি দেখছি। ফিটনেস ঠিক রাখার জন্য নিয়মিত জিম করছি। সামাজিক কিছু কাজে নিজেকে যুক্ত রেখেছি। কারণ শুটিং শুরু হলে এ কাজগুলো অনিয়মিত হয়ে যায়।

 

বেলাল সানির পরিচালনায় ‘ডেঞ্জারজোন’ সিনেমার ডাবিং বাকি ছিল, সেটি শেষ করেছি গত মাসে। এটি এখন মুক্তির অপেক্ষায় আছে। এ ছাড়া দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নামে একটি সিনেমা মুক্তির অপক্ষোয় আছে। দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা ২০৪০’ সিনেমার শুটিং শুরু হবে যে কোনো সময়। আর ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘কোভিড ১৯’-এর শুটিংও শুরুর প্রক্রিয়া চলছে। এ ছাড়া কাজী হায়াতের পরিচালনায় ‘জয় বাংলা’, অপূর্ব রানার ‘যন্ত্রণা’, গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ সিনেমাগুলোর কাজ চলতি বছরেই শেষ হওয়ার সম্ভাবনা আছে।

 

 

আমার প্রেমের খবর আমিই জানি না! কিছু মানুষের কাজ হলো তারা অন্যকে নিয়ে সমালোচনা করে। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই এ রকম নানা গুঞ্জন তৈরি হয়েছে আমাকে নিয়ে। যেহেতু এগুলো গুঞ্জন, তাই কিছুদিন চাউর থেকে মিলিয়ে যায়। আমি এখন পর্যন্ত যাই করেছি তার সবই মিডিয়ায় প্রকাশ করেছি। আমার গোপন কোনো বিষয় নেই। প্রেম কিংবা বিয়ের খবর আমি নিজেই সবাইকে জানাব। করোনার এ দুঃসময়েও আমি নতুন সিনেমায় সাইন করছি। মাঝে মাঝে শুটিংও করছি। অভিনয়ের বাইরে আর অন্য কোনো দিকে মনোযোগ দেওয়ার যথেষ্ট সময় আমার হাতে নেই। তাই আমাকে যারা পছন্দ করেন কিংবা উৎসাহ দেন তাদের প্রতি আমার অনুরোধ, গুজবে কান দেবেন না।

 

আমি পরিকল্পনা ছাড়া কোনো কাজই করি না। অপরিকল্পিত জীবনযাপনও করি না। অভিনয়ের জন্য আমি সর্বদা সচেতন থাকি। সিনেমা গল্প এবং চরিত্র-এ দুটি বিষয়ই আমার কাছে মুখ্য। মানহীন গল্পে এখনো কাজ করিনি। আমি যেসব সিনেমায় অভিনয় করছি কিংবা করেছি, এর থেকেও বেশি প্রস্তাব পাই। তাই পরিকল্পনা ছাড়া কখনোই সফল হওয়া যায় না।

Leave a Reply

Translate »