ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টায় অভিনেত্রী তাসনিয়া

আইকোনিক ফোকাস ডেস্কঃ বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় রয়েছেন উঠতি মডেল ও অভিনেত্রী তাসনিয়া রহমান। সম্প্রতি তার বিরুদ্ধে প্রতারণা, অর্থ-আত্মসাৎ এবং হুমকির অভিযোগ তুলেছেন কয়েকজন ভুক্তভোগী। তবে তাসনিয়ার দাবি, তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ মিথ্যা। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেলে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রযোজক জানিয়েছেন, তাসনিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সে কৌশলে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি, ভিডিও তুলে রাখে। পরে সেগুলো দেখিয়ে তার কাছ থেকে একের পর টাকা আদায় করেন তিনি। এ পর্যন্ত তাসনিয়াকে বেশ কয়েক লাখ টাকা দিয়েছেন। তারপরও ব্ল্যাকমেইলিংয়ের হাত থেকে রক্ষা পাচ্ছেন না।

 

আরেকটি সূত্রে জানা গেছে, এফবিসিসিআই-এর একজন সাবেক পরিচালকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করে মোটা অংকের টাকা দাবি করেছিলেন তাসনিয়া। তবে আদালতে দাখিল করা পুলিশের তদন্ত প্রতিবেদনে সেই ব্যবসায়ী নির্দোষ প্রমাণিত হয়েছেন। সেই ব্যবসায়ীর ঘনিষ্ঠ সূত্রের দাবি, মামলায় জিততে না পেরে সেই ব্যবসায়ীকে সামাজিকভাবে হেয় করতে নিজের কাভার ফটোতে দুজনের (ব্যবসায়ীর সঙ্গে তোলা) ছবি ব্যবহার করেছেন তাসনিয়া। এ বিষয়ে আইনি সহায়তা নেবেন সেই ব্যবসায়ী।

Leave a Reply

Translate »