ফরাসি সুপারস্টার এমবাপ্পের জন্য রিয়ালের ১৬০ মিলিয়ন প্রস্তাব

আইকোনিক ফোকাস ডেস্কঃ এতদিন পর্যন্ত শুধু চেয়ে চেয়ে দেখেছে আর পরিকল্পনা করেছে রিয়াল মাদ্রিদ। এবার তারা একটি পা দিয়েই ফেলল। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে কিলিয়ান এমবাপেকে এই গ্রীষ্মেই নিয়ে আসতে টাকার বস্তা কাঁধে তুলে নিল লা লিগার ক্লাবটি।

 

হ্যাঁ, স্প্যানিশ গণমাধ্যম ‘মার্কা’ নিশ্চিত করেছে, বিশ্বকাপজয়ী ফরাসি তারকাকে দলে আনতে পিএসজির টেবিলে ১৬০ মিলিয়ন ইউরোর (প্রায় ১৬০০ কোটি টাকা) প্রস্তাব রেখেছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।

 

দলবদলের বাকি আছে আর মাত্র এক সপ্তাহ (৩১ আগস্ট পর্যন্ত)। তবু রিয়াল মাদ্রিদ ভীষণ আশাবাদী, এই মৌসুমেই তারা এমবাপেকে দলে নিয়ে আসতে পারবে।

 

২২ বছর বয়সী এ তারকা চুক্তি নবায়ন করবেন না তা সাফ জানিয়ে দিয়েছেন। তবে পিএসজি আশায় আছে, লিওনেল মেসির চুক্তিতে এমবাপ্পের মন গলতেও পারে। মাঠে নেমে যদি দুই তারকার রয়াসন জমে যায় তাহলে নিশ্চিতভাবেই এমবাপ্পে সিদ্ধান্ত পাল্টাবেন। তবে এসব নিয়ে দুই ক্লাবের কেউই মুখ খুলছে না।

 

কিন্তু পিএসজি নাকি এমবাপেকে ছাড়তে রাজি নয়। ১৬০০ কোটি টাকার প্রস্তাব পেয়েও তারা মুখে কুলুপ এঁটে বসে আছে। এদিকে স্প্যানিশ ক্রীড়াদৈনিক স্পোর্ত জানিয়েছে, চুক্তির অঙ্কটা ২০০০ কোটি টাকায় বাড়িয়ে নিতেও আপত্তি নেই রিয়ালের। সেক্ষেত্রে দর কষাকষি মিলে গেলে এমবাপেকে ছেড়ে দেয়ার জোর সম্ভাবনা আছে পিএসজির।

Leave a Reply

Translate »