প্রেমের তালিকা অনেক দীর্ঘ কিন্তু প্রেমিকা সব অন্যের বউ

আইকোনিক ফোকাস ডেস্কঃ সালমানের বয়স এখন পঞ্চান্ন। ‘ব্যাচেলর’ তকমা নিয়েই খুশি তিনি। যদিও বিটাউনে এখনও তার প্রেম-বিয়ের গুঞ্জন শোনা যায়। কবে বিয়ে করছেন? এই প্রশ্নের মুখে প্রায়ই পড়তে হয় সালমানকে। তবে এই তারকা বিয়ে না করলেও তার প্রাক্তনদের মধ্যে কেউ কেউ এখন অন্যের ঘরনি। তাদের নিয়েই এই প্রতিবেদন।

ঐশ্বরিয়া রাই বচ্চন: ঐশ্বরিয়া-সালমানের প্রেমের খবর কারও অজানা নয়। ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার সেট থেকে তাদের প্রেমের সূচনা। তাদের নিয়ে বলিপাড়ায় অনেক চর্চা হয়েছে। কিন্তু এ সম্পর্ক একসময় ভেঙে যায়। পরবর্তী সময়ে অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেছেন ঐশ্বরিয়া। তাদের একটি মেয়েও আছে।

সংগীতা বিজলানি: সালমানের প্রেমিকার তালিকায় আরো একটি আলোচিত নাম সংগীতা বিজলানি। শোনা যায়, এই অভিনেত্রীর সঙ্গে বিয়ের পরিকল্পনাও করেছিলেন সালমান। শুধু তাই নয়, বিয়ের কার্ডও ছাপা হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে বিয়ে ভেঙে দেন সালমান। পরে তাদের ব্রেকআপ হয়। এরপর ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনের সঙ্গে সম্পর্কে জড়ান সংগীতা। ১৯৯৬ সালে বিয়েও করেন তারা। কিন্তু ২০১০ সালে এই দম্পতির ডিভোর্স হয়।

ক্যাটরিনা কাইফ: সালমানের জীবনে এসেছিলেন আরেক বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ২০০৫ সালে ভাই সোহেল খানের প্রযোজনায় ব্যবসাসফল সিনেমা ‘ম্যায় নে পেয়ার কিউ কিয়া’-তে সালমানের বিপরীতে অভিনয় করেন ক্যাটরিনা। তাদের মধ্যে প্রেমের সম্পর্কও তৈরি হয়। তবে একটা সময়ে গিয়ে তাদের প্রেম ভেঙে যায়। পরবর্তী সময়ে অভিনেতা রণবীর কাপুরের প্রেমে পড়েন ক্যাটরিনা। প্রায় সাত বছর প্রেম করার পর তারা ব্রেকআপ করেন। পরে আবারও সালমান-ক্যাটরিনাকে নিয়ে নানা গুঞ্জন ছড়াতে শুরু করে। একসঙ্গে জুটি বেঁধে সিনেমাও করেন তারা। কিন্তু অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাটরিনা। সম্প্রতি তাদের বিয়ে হয়েছে। এখন ভিকির ঘরনি ক্যাটরিনা।

Leave a Reply

Translate »