প্রিয়াঙ্কা চোপড়াকে সুখবর দিলো হলিউড

ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কানে আবারও সুখবর। এবার আরো একটি আন্তর্জাতিক সিনেমার সুযোগ পেয়েছে তিনি। স্যাম হুগান ও সেলিন ডিওনের সঙ্গে রোমান্টিক ছবিতে দেখা যাবে বলিউডের এই নায়িকাকে। ছবির নাম ঠিক করা হয়েছে ‘টেক্সট ফর ইউ’।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত হিট জার্মান ছবি ‘এসএমএস ফুর ডিক’ এর অনুপ্রেরণায় ছবিটি তৈরি করা হবে বলে জানা যায়। এ ছবিটির পরিচালনা করবেন জিম স্ট্রাউস।

এ বিষয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘এই দুর্দান্ত ছবিটা সুন্দর মানুষগুলোর সঙ্গে শুরু করার জন্য অনেক এক্সসাইটেড আমি। জিম স্ট্রাউস, স্যাম হুগান, সেলিন ডিওন। আমার কাছে এটা গর্বের বিষয়। চলুন তাহলে শুরু করা যাক।’

ছবির কাহিনী একটি মহিলার গল্প। যিনি মৃত প্রেমিকের ফোনে ম্যাসেজ পাঠানো শুরু করেন এবং তার মৃত্যুর সংবাদ তখনও মেনে নিতে পারেননি সে। তারপর জানতে পারেন তার প্রেমিকের ফোন নম্বরটি অন্য একজনকে দিয়ে দেয়া হয়েছে এবং সেও একই পরিস্থিতির সম্মুখীন।

আপাতত প্রিয়াঙ্কা চোপড়া বার্লিনে ম্যাট্রিক্স ফোরের শুটিং করছেন। ছবিতে হলিউড তারকা কানু রিভসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। এছাড়াও মিন্ডি কালিংয়ের সঙ্গে রোমান্টিক কমেডিতেও দেখা যাবে তাকে।

Leave a Reply

Translate »