পুলিশ অফিসার দীপিকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ক্যারিয়ারে ইতোমধ্যে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তিনি। এবার ধরপাকড় রূপে দেখা যাবে দীপিকাকে। সম্প্রতি নির্মাতা রোহিত শেঠি তার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। এতে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় এমন দেখা যায় দীপিকাকে।

ছবিগুলোর ক্যাপশনে নির্মাতা লিখেছেন, ‘নারী সীতার রূপ আবার দুর্গারও রূপ। আমাদের কপ ইউনিভার্সের সবচেয়ে নিষ্ঠুর ও উগ্র পুলিশ অফিসারের সঙ্গে পরিচিত হন। তার নাম শক্তি শেঠি। আমার লেডি সিংহম দীপিকা পাড়ুকোন।’

ছবিগুলোতে দেখা যায়, একটি ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে, পাশে দাঁড় করানো পুলিশের একটি গাড়ি। তার পাশেই পড়ে আছে আহত একদল সন্ত্রাসী। আর তাদের একজনের চুল ধরে তার মুখের ভেতর পিস্তলের নল ঢুকিয়ে হাসছেন রক্তাক্ত দীপিকা পাড়ুকোন। তার নাম শক্তি শেঠি। আমার লেডি সিংহম দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুনঃ ভিকির সঙ্গে ক্যাটরিনার লড়াই

বলিউড অভিনেতা অজয় দেবগনের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘সিংহম’। ২০১১ সালে রোহিত শেঠি পরিচালিত এ ফ্যাঞ্চাইজির প্রথম পার্ট মুক্তি পায়। দুই বছরের বিরতি নিয়ে নির্মিত হয় ‘সিংহম রিটার্নস’। এ ফ্যাঞ্চাইজিতে ‘বাজিরাও সিংহম’ চরিত্রে অভিনয় করে দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন অজয়।

Leave a Reply

Translate »