পাকিস্তানের বিপক্ষে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ

আইকোনিক ফোকাস ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করে সরাসরি বাংলাদেশ সফর করবে পাকিস্তান। চলমান বিশ্ব আসরে প্রতি ম্যাচে জিতে ফুরফুরে মেজাজে বাবর আজমরা। অন্যদিকে কোনও মতে প্রথম পর্ব পার করলেও মূল পর্বের প্রতিটি ম্যাচে হেরে বিদায় নিয়েছে লাল-সবুজরা। তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট খেলতে আসা পাকিস্তানের বিপক্ষে ভালো করা সম্ভব বলে মনে করেন তৌহিদ হৃদয়।

‘পাকিস্তান সিরিজ অবশ্যই চ্যালেঞ্জিং হবে। ঘরের মাঠে আমরা ভালো দল। এত সহজে আমাদের হারাতে পারবে না। তারপরও আমাদের কঠিন সময় যাচ্ছে। আমরা যদি সেরাটা দিয়ে খেলতে পারি ভালোভাবে ঘুরে দাঁড়াব।

ডান-হাতি এই মিডল অর্ডারের ভাষায় ‘আমি ব্যক্তিগতভাবে মনে করি, এটা আমার জন্য বড় একটা সুযোগ। ভালো খারাপ হতেই পারে, আমরা আরও ভালোভাবে ওভারকাম করব। আমি মনে করি, যে সুযোগটা পেয়েছি, সেটা কাজে লাগাব। হতে পারে অনুশীলন, হতে পারে সবকিছুই। সিনিয়র ভাইরা আছেন, তাদের থেকে অনেক কিছু শেখার আছে। শিখব আশা করি।

২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী এই তরুণ বলেন, ‘পাকিস্তান সিরিজে সুযোগ পাওয়া না পাওয়া আসলে আমার হাতে নাই। তবে এই যে অনুশীলন, এখান থেকে যে সুযোগগুলো আসবে, সেগুলা কাজে লাগাব। সেই সঙ্গে চেষ্টা করব, জাতীয় দলের সঙ্গে থেকে তাদের যে সুযোগ-সুবিধা, যেই পরিবেশ সেগুলো ভালোভাবে কাজে লাগানোর।

Leave a Reply

Translate »