পাকিস্তানের বিপক্ষে খেলতে বেশি এক্সাইটেড ও ক্ষুধার্তও থাকি আমরা

আইকোনিক ফোকাস ডেস্কঃ পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ তিন ম্যাচে তিন জয়। তিনটাই দেশের বাইরে। এর মধ্যে হারারেতে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে জয়। এবার বিশ্বকাপ অভিষেকে প্রথম জয়ের পথেও টাইগ্রেসদের শিকার পাকিস্তান।

পাকিস্তানের বিপক্ষে জয়ের পর ম্যান অব দ্য ম্যাচ হওয়া ফাহিমা খাতুন জানিয়েছেন, প্রতিপক্ষ হিসেবে পাকিস্তানকে ফেলেই বাংলাদেশ অনেক বেশি এক্সাইটেড থাকে। এমনকি দলটির বিপক্ষে জয়ের তাড়নাও বেশি থাকে।

হ্যামিলটনের সেডন পার্কে বিশ্বকাপের ম্যাচে পাকিস্তানকে ৯ রানে হারিয়ে সংবাদ সম্মেলনে ম্যাচসেরা ফাহিমা বলেন, ‘আমরা যখন পাকিস্তানের বিপক্ষে খেলতে নামি তখন আমরা খুব বেশি এক্সাইটেড থাকি এবং জয়ের জন্য ক্ষুধার্তও থাকি বেশি।

ম্যাচের গুরুত্বপূর্ণ মোমেন্টে পাকিস্তানের ব্যাটারদের ক্যাচ মিস করেছে টাইগ্রেসরা। এমনকি স্লপি ফিল্ডিংয়ে রানও দিয়েছিলেন। তবে এসব নিয়ে মাঠে হতাশ ছিলেন না কেউ, এমনটা জানিয়েছেন ফাহিমা।

তিনি আরও যোগ করেন, ‘আমরা ওদের উইকেট না নিতে পারলেও কিন্তু ওদের রানের চাপে রেখেছিলাম। তাই ক্যাচ বা ফিল্ডিং মিস হলেও আমরা প্যানিক হয়নি। পরে আমরা ভালো ফিল্ডিং করে ম্যাচ নিজেদের পক্ষে নিয়েছি এভং সফল হয়েছি।’

ম্যাচশেষের উদযাপন নিয়ে ফাহিমা আরও যোগ করেছেন, ‘সেলিব্রেশনটা আমাদের সবসময় উজ্জীবিত করে। যার জন্য ম্যাচ জিতলে বা উইকেট পড়লে আমরা সবসময় উদযাপন করে থাকি।

Leave a Reply

Translate »