পাওয়া গেছে প্লাজমা, চলছে চিকিৎসা কার্যক্রম

অপূর্বর শারীরিক অবস্থার খানিক উন্নতি হলে গত বুধবার (৪ নভেম্বর) দুপুরের পরে আইসিইউ থেকে সন্ধ্যা নাগাদ পাঠানো হয় কেবিনে। সেই আশার আলোতে আবারও শঙ্কা দেখা দিয়েছে আজ বৃহস্পতিবার।

অপূর্বর চিকিৎসার সার্বিক ব্যবস্থাপনায় থাকা নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বৃহস্পতিবার দুপুর আড়াইটা নাগাদ বলেন, ‘ভাইয়ের শারীরিক অবস্থা আবার একটু খারাপ হয়েছে। চিকিৎসকেরা সকালে জানিয়েছেন, প্লাজমা লাগবে। সেটা সংগ্রহ করাটাও সহজ বিষয় নয়। তবে আশার কথা, একটু আগে প্লাজমা পেয়েছি। এটাই এখন বড় স্বস্তির খবর।’

আরিয়ান জানান, চিকিৎসকরা বলেছেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে অপূর্বর শরীরে প্লাজমা দেওয়া হবে। ধারণা করা হচ্ছে, এর মাধ্যমে ভালো ফল মিলবে।

জানা গেছে, করোনাভাইরাসের আঘাতে এই অভিনেতার ফুসফুসে ক্ষত হয়েছে। রক্ত পরীক্ষার ফল এসেছে খানিক খারাপ। সব মিলিয়ে প্লাজমা দেওয়ার পরেও ব্লাড রিপোর্টের ওপর নির্ভর করছে সবকিছু।
টানা তিন দিন কাঁপুনি দিয়ে জ্বর ছিল জিয়াউল ফারুক অপূর্বর। ৩ নভেম্বর রাতে শরীরের অবনতি ঘটলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সঙ্গে সঙ্গে নেওয়া হয় আইসিইউতে। তারও একদিন আগে করোনা পজিটিভ ফল হাতে পান এই অভিনেতা।

জানা গেছে, গেলো সপ্তাহে অপূর্ব অংশ নেন শিহাব শাহীনের ওয়েব ফিল্ম ‘যদিও কিন্তু তবুও’-এর শুটিংয়ে।

Leave a Reply

Translate »