পরীমনির সাথে প্রযোজকের স্ক্রিনশট ফাঁস

আইকোনিক ফোকাস ডেস্কঃ এবার ফাঁস হলো প্রযোজক আব্দুল আজিজ ও পরীমনির ফেসবুক চ্যাটের কিছু স্ক্রিনশট। আর পরীমনি নিজেই এটি প্রকাশ্যে আনলেন! পরীমনির ফেসবুক ওয়ালে প্রকাশিত স্ক্রিনশটে দেখা যায়, আব্দুল আজিজ পরীমনিকে উদ্দেশে লিখেছেন, আগামী অক্টোবরের প্রোগ্রাম মিস করিস না। পাল্টা জবাবে পরীমনি লিখেন, আচ্ছা!

পরীমনি আবার লিখলেন, ২৪ অক্টোবর কী করবি? তখন জাজ সত্ত্বাধিকারী আজিজ লিখেন, তোর বার্থডে (জন্মদিন) তখনই আব্দুল আজিজকে উদ্দেশ্য করে পরীমনি কয়েকটি স্টিকার পাঠান। এরপর আজিজপরীমনিকে প্রশ্ন করে লিখেন, আমার সঙ্গে করবি এবারের বার্থডে? তোর বার্থডে গিফট কি নিবি বল? কথা বলবার পর পরীমনি লিখেন, কিপটা তুই, কেমনে সম্ভব!

উত্তরে আব্দুল আজিজ লিখেন, একটা কথা আছে বাংলাতে তা হলো, বন্ধু, বন্ধু আমার! তাহলে ২৩ বা ২৫ অক্টোবর করি? পরীমনির তখন রিপ্লাই ছিল আল্লাহ! স্ক্রিনশটগুলোর সঙ্গে পরীমনি এও লিখেন, ডিয়ার সুপার কিপটা বন্ধু আবদুল আজিজ, সাক্ষী রইলো জাতি।

পরক্ষনে আব্দুল আজিজ আবার লিখেছেন, কবে করবো বল? অনেক স্পেশাল বার্থডে করবো এবার, আমি তোর জন্য! এরপরই পরীমনি লিখেন, আমি কিন্তু স্ক্রিনশট নিলাম বুঝিস কিন্তু। দরকার হলে সাক্ষীও রাখুম দাড়া। তখন আব্দুল আজিজ লিখেন, আমাকে কনফার্ম কর! কারণ, আমাকে এ্যরেঞ্জ করতে হবে। আর সবকিছু করতে সাত দিন লাগবে রে। তখন পরীমনি লিখেন, কনফার্ম! একদম ২৫ অক্টোবর, খোদার কসম।

উত্তরে আব্দুল আজিজ লিখেন, ওকে ২৫ অক্টোবর লক, থাক আর কসম করতে হবে না। আই ট্রাষ্ট ইউ (আমি তোমাকে বিশ্বাস করি) প্রসঙ্গত, চলতি মাসের ২৪ তারিখ লাস্যময়ী নায়িকা পরীমনির জন্মদিন। তাই এই চ্যাট করেছেন তারা। আর ২৫ অক্টোবর পরীমনির জন্য জাঁকজমকপূর্ণ আয়োজনটি করবেন প্রযোজক আব্দুল আজিজ।

Leave a Reply

Translate »