নোংরামিগুলো বন্ধ করে ভালো পরিবেশ করার চেষ্টা করেনঃ ডিপজল

আইকোনিক ফোকাস ডেস্কঃ চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল ঘোষণা দিয়ে একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন। প্রযোজক হিসেবে পেয়েছেন সফলতা। সময়ের সঙ্গে তাল মেলানোর বিশেষ এক ক্ষমতা আছে তার। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ডিপজল। ছবি-ভিডিও শেয়ার করে কাজের আপডেট অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। বিভিন্ন সময় ফেসবুক লাইভে নানান বিষয়ে কথা বলতেও শোনা যায় তাকে।

বর্তমান সময়ে শিল্পীদের মধ্যে কাদা ছোড়াছুড়ির প্রবণতা বেশি। বিভিন্ন ইস্যুতে একে অন্যকে আক্রমণ করে কথা বলতেও ছাড়েন না। সোশ্যাল মিডিয়ার বদৌলতে তাদের অন্তর্বর্তী কোন্দল প্রকাশ্যে আসা মুহূর্তের ব্যপার! ফলে বিভিন্ন মহলে শিল্পীরা হাস্যরসে পরিণত হচ্ছেন! বিষয়টি মোটেও ভালোভাবে দেখছেন না বর্ষীয়ান অভিনেতা ডিপজল।

শিল্পীদের উদ্দেশে তিনি বলেন, ‘আমাদের মধ্যে কিছু কিছু লোক ফিল্ম নিয়ে হট্টগোল সৃষ্টি করছে। কিছু হলেই ক্যামেরার সামনে চলে আসছে, এগুলো ঠিক না। প্রত্যেকে নিজ নিজ সমিতিতে বিচার দিন। সেটা না করে হুটহাট ফেসবুক লাইভে সব বলে দিচ্ছেন, কেন? যে যেটা পারছে মুখ খুলে বলে দিচ্ছে। আমাদের বিষয়টা একটু গোপনীয় রাখেন। এখন যা দেখছি, অত্যন্ত নোংরামি। এই নোংরামিগুলো বন্ধ করে ভালো পরিবেশ করার চেষ্টা করেন। আমাদের ইজ্জত যাতে বাঁচে, এটুকু রাখার চেষ্টা করেন।

Leave a Reply

Translate »