নিরবতা ভেঙে মুখ খুলেছেন অভিনেতা শরিফুল রাজ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢালিউদের আলোচিত তারকা দম্পতি পরীমণি-শরিফুল রাজ। বর্তমানে তাদের সম্পর্কে ব্যাপক টানাপড়েন চলছে। রীতিমতো টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে তাদের দাম্পত্য। তারা কি নিজেদের ঝামেলা মিটিয়ে আবারও এক ছাদের নিচে থাকবেন নাকি বিচ্ছেদের পথে হাঁটবেন, সেটি জানতে মুখিয়ে রয়েছে তাদের ভক্ত-অনুরাগীরা।

গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় পরী একের পর এক পোস্ট দিয়ে রাজকে কাঠগড়ায় দাঁড় করালেও বিষয়টি নিয়ে নিশ্চুপ থেকেছেন তিনি। তবে তাদের সম্পর্ক যে আর টিকছে না, সেটি স্পষ্ট করেছেন এ অভিনেতা। এক বছরের ব্যবধানে প্রেম, বিয়ে সন্তান এবং বিচ্ছেদও দেখে ফেলেছেন তারা। বাকি আছে শুধু বিচ্ছেদের আনুষ্ঠানিকতা।

এতদিন নিজেদের সম্পর্কের টানাপড়েন নিয়ে নিরব ভূমিকা পালন করেছিলেন রাজ। তবে সম্প্রতি নিরবতা ভেঙে মুখ খুলেছেন এই অভিনেতা। মঙ্গলবার (৩ জানুয়ারি) ভোর ৪টা ৪৮ মিনিটের দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন রাজ। তিনি ওই পোস্টে লিখেছেন, হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।

পোস্টটি দেখে রাজ হুমকি পেয়েছেন বা পাচ্ছেন বলে মনে করেছেন অনেকে। তার জবাবেই হয়ত এসব কথা লিখেছেন তিনি। সেই সঙ্গে সেই উড়ো হুমকিদাতাদের সরাসরি দেখেও নিতে চেয়েছেন ‘পরাণ’ খ্যাত এই অভিনেতা।

Leave a Reply

Translate »