নিজের চেহারা অনেকটাই বদলে ফেলেছেন অভিনেত্রী তাপসী

আইকোনিক ফোকাস ডেস্কঃ সব সময় ব্যতিক্রমী চরিত্রে নিজেকে মেলে ধরেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ‘পিঙ্ক’, ‘বদলা’, ‘থাপ্পড়’, ‘মনমর্জিয়া’, ‘সান্ড কি আঁখ’, ‘হাসিন দিলরুবা’সহ আরও অনেক ছবিতে বিচিত্র সব ভূমিকায় তাঁকে দেখা গেছে। ‘পিঙ্ক’ ছবির জন্য জাতীয় পুরস্কারও আশা করেছিলেন তাপসী। পুরস্কার না পাওয়াতে রীতিমতো হতাশ হয়েছিলেন তিনি। ‘পিঙ্ক’ মুক্তির পাঁচ বছর পরও সেই হতাশার ছাপ স্পষ্ট অভিনেত্রীর গলায়।

 

‘রাশমি রকেট’ ছবিতে আবার অন্য রূপে তাপসী। এই ছবির জন্য নিজের চেহারা অনেকটাই বদলে ফেলেছেন তিনি। এমনকি শারীরিক গঠনও পুরুষদের মতো করে ফেলেছেন এই বলিউড অভিনেত্রী। আকর্ষ খুরানা পরিচালিত এই ছবিতে তাঁর ভালো অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

 

তাই স্বাভাবিকভাবে জাতীয় পুরস্কারের প্রসঙ্গ উঠে এসেছে। এ প্রসঙ্গ উঠতেই তাপসী একরাশ হতাশা নিয়ে বলেছেন, ‘প্লিজ, বলুন, এ ব্যাপারে আমি কার সঙ্গে কথা বলতে পারি বা আমার কী করণীয়। আমি শুধু একটা কাজই করতে পারি, তা হলো ভালো অভিনয়। একমাত্র এর ওপরই আমার নিয়ন্ত্রণ আছে। আজ পর্যন্ত প্রচলিত কোনো পুরস্কারের জন্য আমি তোষামোদ বা তদবির করিনি। আর একটা প্রচলিত পুরস্কার পেতেও আমার সময় লেগেছে। জাতীয় পুরস্কারের জন্য কীভাবে তদবির করা যায়, আমার জানা নেই।

 

১৫ অক্টোবর মুক্তি পাচ্ছে তাপসী অভিনীত ‘রাশমি রকেট’। এই ছবিতে তাঁকে এক দৌড়বিদের চরিত্রে দেখা যাবে। ‘রাশমি রকেট’ ছবিতে তাপসী ছাড়াও আছেন সুপ্রিয়া পাঠক, প্রিয়াংশু পেনুলি, অভিষেক ব্যানার্জি।

Leave a Reply

Translate »