নিজের গোপন কথা বলতে ৬ বছর পর লাইভে শখ

আইকোনিক ফোকাস ডেস্কঃ দেশের এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। দীর্ঘদিন ধরে আড়ালেই আছেন তিনি। বিয়ে করে ঘর-সংসারী হয়েছেন। গেলো সেপ্টেম্বরে কন্যাসন্তানের মা হয়েছেন। সব মিলিয়ে শখের জীবন অনেকটা বদলে গেছে। দীর্ঘ প্রায় ৬ বছর পর আজ (১৫ নভেম্বর) লাইভ অনুষ্ঠানে এসে সেই বদলে যাওয়া জীবনের গল্প শোনাবেন এই অভিনেত্রী।

তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় জাগো এফএমের জনপ্রিয় সেলিব্রিটি শো ‘রাতাড্ডা’য় অতিথি হচ্ছেন শখ। রাত ১০টায় শুরু হবে দুই ঘণ্টার এই লাইভ।

এ প্রসঙ্গে শখ বলেন, ‘আমি ক্যারিয়ারের চূড়ান্ত পর্যায় যেমন দেখেছি, তেমনি নিজের বয়সের সঙ্গে সঙ্গে জীবনের সংগ্রামটাও অনুভব করেছি। তারকা জীবনে মা হওয়াটাও একটা বড় সংগ্রাম। কারণ আমাকে অনেক কিছু সেক্রিফাইস করতে হয়েছে। এই একার সংগ্রাম প্রসঙ্গে বলে বোঝাতে পারব না। বাইরে থেকে একজন পুরুষকে কিন্তু তার এই সেক্রিফাইসটা করতে হয় না। সেই বিষয়েই বলার প্রয়োজন বোধ করেছি বলেই আজকের লাইভে আসছি।

তিনি আরও বলেন, ‘আমাকে এদেশের দর্শকেরাই শখ বানিয়েছে। নৃত্যচর্চা, মডেলিং, অভিনয় প্রত্যেকটি জায়াগতেই আমি খুব নিষ্ঠার সঙ্গে কাজ করেছি। জীবনে চড়াই-উৎরাই থাকবেই। তাই বলে আমি কখনও কোনোদিন নিজের আদি স্বত্ত্বাকে ভুলে যাবো এটা হবে না।

Leave a Reply

Translate »