নামের বানান বদলে ফেললেন জ্যাকলিন

আইকোনিক ফোকাস ডেস্কঃ  দীর্ঘদিন ধরেই খুব একটা ভালো সময় যাচ্ছে না বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিনের। একের পর এক সমস্যা যেন পিছুই ছাড়ছে না তার। তাই সমস্যা কাটাতে ও সাফল্যের মুখ দেখতে নতুন পথ অবলম্বন করলেন এই অভিনেত্রী। ভাগ্য ফেরাতে এবার নিজের নামের বানানই বদলে ফেললেন জ্যাকলিন।

 

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সংশ্লিষ্টতার জেরে আর্থিক জালিয়াতির মামলায় নাম জড়িয়েছে তারও। এ কারণে বছর দুয়েক ধরে আদালত চত্বরেও ঘুরছেন জ্যাকলিন। অন্যদিকে এই দিকে বক্স অফিসেও তেমন সফলতা পাচ্ছে না তার সিনেমাগুলো।

 

তবে এ বার ভাগ্য বদলাতে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের নামের বানান বদলে ফেলেছেন জ্যাকলিন। ইংরিজি নামের বানানে যোগ করেছেন একটি অতিরিক্ত ‘ই’। নতুন বানানে অভিনেত্রীর নামের উচ্চারণ দাঁড়িয়েছে ‘জ্যাকলিয়েন’। তবে কি ফাঁড়া কাটাতে জ্যোতিষশাস্ত্রের দ্বারস্থ হলেন অভিনেত্রী? এমন প্রশ্নই ঘোরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

 

শুধু জ্যাকলিন নন জ্যোতিষ বা সংখ্যাতত্ত্বের উপর ভরসা রেখে সাফল্যের মুখ দেখতে অনেকেই বদলে ফেলেন নিজেদের নামের বানানে। এর আগে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও, এমনকি বলিউড তারকা অজয় দেবগনও। কোনও অক্ষর যোগ করে, বা কোনও অক্ষর বাদ দিয়ে বদলে ফেলেছেন নামের বানান। নামের সঙ্গে তাল মিলিয়ে বদল এসেছে তাদের ভাগ্যেও।

Leave a Reply

Translate »