নাবিদ-নীলার ভালোবাসার গল্প

আইকোনিক ফোকাস ডেস্কঃ  ঈদে অপূর্ব মানেই নতুন কিছু। একের পর এক ভিন্নমাত্রার চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। অন্যদিকে সাফা কবিরের জনপ্রিয়তাও কম নয়, তিনিও ইতোমধ্যে অভিনয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন নাটকপ্রেমীদের। এবার ফের ঈদে জুটি বেঁধে পর্দা মাতাবেন এই দুই তারকা।

 

এর আগেও বেশ কয়েকটি নাটকে অপূর্ব-সাফা জুটি বেঁধে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন দর্শকদের। এবার হামেদ হাসান নোমানের রচনা ও পরিচালনায় ‘মিথ্যা বলা বারণ’ নাটকে অভিনয় করেছেন তারা। নাটকের গল্পে দেখা যায়, নাবিদ ও নীলা দুজন দুজনকে প্রচণ্ড ভালোবাসে। কিন্তু প্রতিনিয়তই নাবিদের মিথ্যা কথা বলাটা একেবারেই পছন্দ নয় নীলার। মূলত সম্পদের লোভে পড়ে নীলাকে প্রেমের জালে ফাঁসায় নাবিদ।

 

এ দিকে নাবিদ একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে জব করে। সেখানেও কথায় কথায় এত বেশি মিথ্যে বলে যে, সত্যটা তার কাছে রীতিমতো হার মেনে যায়। মিথ্যে যখন বলে, তখন এত জোরালোভাবে মিথ্যেটা বলে যে, তার কথাকে সত্য বলে ধরে নেওয়া ছাড়া কোনো উপায় থাকে না।

 

তবে এক পর্যায় গিয়ে নীলা বুঝতে পারে যে, নাবিদ সম্পদের লোভে তার সঙ্গে প্রেম করেছে। সেই সঙ্গে দিনের পর দিন তাকে মিথ্যা বলেছে। তাই নীলা সিদ্ধান্ত নেয় যে, নাবিদের সঙ্গে সম্পর্কটা ভেঙে দিবে। কিন্তু মিথ্যা বললেও নাবিদ সত্যিই ভালোবাসে নীলাকে। তাই সে কথা দেয় আর কখনও মিথ্যা বলবে না। এমনকি অফিসে গিয়েও সেই চেষ্টাই করে সে। এভাবেই এগিয়ে যায় তাদের নাবিদ-নীলার ভালোবাসার গল্প।

Leave a Reply

Translate »