নতুন সিনেমা ‘গেহরাইয়াঁ’ কে সফট পর্ন ফিল্ম নাম দিলেন এক সমালোচক

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গেলো শুক্রবার (১১ ফেব্রুয়ারি) আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘গেহরাইয়াঁ’। ট্রেলার প্রকাশের পর থেকেই সিনেমাটি নিয়ে বিতর্ক হচ্ছে। মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই নায়িকাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করলেন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কেআরকে। নতুন সিনেমাটিকে ‘সফট পর্ন’ আখ্যা দিলেন তিনি।

ত্রিকোণ প্রেমের জটিল গল্প নিয়ে তৈরি ‘গেহরাইয়াঁ’। এতে দীপিকা ও অনন্যা পাণ্ডে অভিনয় করেছেন তুতো (কাজিন) বোনের ভূমিকায়। তাদের সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী। সিনেমাটিতে চেনা ছকের বাইরে প্রেম, পরকীয়া, আবেগের কাহিনি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক শকুন বাত্রা।

সেই প্রসঙ্গেই টুইটারে কেআরকে লেখেন, ‘গেহরাইয়াঁ নামের সফট পর্ন ফিল্ম দেখছি। সেক্সের দেবতা করণ জোহর আর সেক্সের দেবী দীপিকা পাড়ুকোন।’

এছাড়াও এই সিনেমাটিকে দীপিকার বায়োপিক বলেই কটাক্ষ করেন কেআরকে। তার মতে, অর্থ এবং লালসাই দীপিকার সবচেয়ে পছন্দের। শুধু দীপিকা নয়, তার সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে নিয়েও সমালোচনা করেছেন কেআরকে। এই নায়ককে ‘জুগ্গি’ অভিনেতা বলে উল্লেখ করেন তিনি। এমনকি কোটিপতি হিসেবে সিদ্ধান্তকে মানায়নি বলেও দাবি করেন এই সমালোচক।

Leave a Reply

Translate »