নতুন জগতে কাজ করবেন তাসনিয়া

আইকোনিক ফোকাস ডেস্কঃ সিনেমা দিয়েই অভিনয় জীবন শুরু করেছিলেন তানহা তাসনিয়া। ২০১৪ সালে রফিক শিকদারের পরিচালনায় ভোলা তো যায়না তারে সিনেমার মাধ্যমে ঢালিউডে আবির্ভাব হয় তানহা তাসনিয়ার। এরপর আরও কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি।

 

 

 

অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও সক্রিয় হয়ে ওঠেন এই অভিনেত্রী। স্থিরচিত্রের পাশাপাশি ভিজ্যুয়াল মডেলিংয়েও তাকে নিয়মিত দেখা যায়। তবে এখন তিনি নতুন পরিকল্পনায় অভিনয় শুরু করেছেন। আগামী ঈদ দিয়েই নতুন পরিকল্পনা বাস্তবায়ন করছেন তানহা। পুরোপুরি নাটকের অভিনেত্রী হয়েছেন তিনি। এখন পর্যন্ত ছয়টি ঈদের নাটকে এরই মধ্যে অভিনয় সম্পন্ন করেছেন।

 

 

 

সিনেমা ছেড়ে নাটকে মনোযোগী হওয়া প্রসঙ্গে তানহা তাসনিয়া বলেন,  নাটকে নিয়মিত অভিনয় করার সিদ্ধান্তটি অনেক দিনের। সিনেমা নির্মাণ এখন অনেকটাই কমে গেছে। সারা বছরে হাতেগোনা কয়েকটি সিনেমায় অভিনয় করতে হয়। বছরের বেশিরভাগ সময় বসে থাকতে হয়। নাটকে এ বিষয়টি নেই। সারা বছরই কাজ করা যায়। তাই নতুন কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন শুরু করেছি। তাই নাটকেই মনস্থির করেছি। দর্শক যদি নাটকে আমার অভিনয় পছন্দ করেন তাহলে আমি নাটকেই কাজ করে যাব। আর আমি আশা করি আমার ভক্তদের আমার অভিনয় ভালো লাগবে।

Leave a Reply

Translate »