দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন আরেফিন রুমি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভালোবেসে ২০০৮ সালে গায়িকা লামিয়া ইসলাম অনন্যার সঙ্গে ঘর বাঁধেন গায়ক ও সংগীত পরিচালক আরেফিন রুমি। সেই সংসারে জন্ম নেয় একটি পুত্র সন্তান। কিন্তু প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই ২০১২ সালে আরও একটি বিয়ে করেন রুমি।

যে ঘটনায় বেশ সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এমনকি দ্বিতীয় বিয়ের পর নানা রকম আইনি জটিলতাও মোকাবেলা করতে হয় এই সংগীত শিল্পীকে। প্রথম স্ত্রীর মামলায় গ্রেপ্তারও হয়েছিলেন তিনি। এরপর জেল থেকে মুক্তি পেয়ে দ্বিতীয় স্ত্রী নিউইয়র্ক প্রবাসী কামরুন নেসার কাছে চলে যান রুমি।

সে সময় এই তারকাকে নিয়ে বেশ সমালোচনায় মেতে ওঠেন ভক্তরা। অনেকেই দাবি করেন, গ্রিন কার্ড পেতেই যুক্তরাষ্ট্রে চলে গেছেন তিনি। আরেফিন রুমির দ্বিতীয় বিয়ের উদ্দেশ্য ছিল আমেরিকায় নাগরিকত্ব পাওয়া, এমনটাও দাবি করেন একদল মানুষ।

সেসব আলোচনায় তখন মুখ না খুললেও সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন আরেফিন রুমি। তিনি বলেন, ২০১৩ সালে যখন দ্বিতীয় বিয়ের পর আমি যুক্তরাষ্ট্রে চলে যাই তখন অনেকেই মনে করেছেন, আমি হয়তো আর দেশে ফিরব না। সেখানেই স্থায়ী হয়ে যাব। কিন্তু তাদেরকে ভুল প্রমাণ করেছি। আমি দেশেই থেকেছি। আমার স্ত্রী-সন্তান সেখানে থাকলেও যুক্তরাষ্ট্রে স্থায়ী হয়ে যায়নি।

আরও পড়ুনঃ ফারিণের আইফোন চুরি

এই গায়ক আরও বলেন, মিডিয়ার কারো সঙ্গে কখনো আমার সম্পর্ক হয় নাই। ক্যামেরার সামনে যেমনটা দেখা যাচ্ছে, মিডিয়ার মানুষের সঙ্গে আমার সম্পর্কটা তেমনি। দর্শকদের অভিযোগ ছিল, রুমি কেন আরেকটি বিয়ে করলেন। আমি মিডিয়ার বাইরের মেয়েকে বিয়ে করেছি। আসলে, খাটে যখন ঘুন ধরবে, তখন খাট চেঞ্জ করতে হবে। আমিও চেঞ্জ করার জন্য আরেকটি নতুন খাট আগেই কিনে ফেলেছিলাম; যার জন্য দর্শকদের বিষয়টি ভালো লাগেনি।

Leave a Reply

Translate »